শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নগরীর বিভিন্ন স্থানে মাস্ক ও জীবানুনাশক বিতরণ করেন পুলিশ কমিশনার

নগরীর বিভিন্ন স্থানে মাস্ক ও জীবানুনাশক বিতরণ করেন পুলিশ কমিশনার

নগরীর বিভিন্ন স্থানে মাস্ক ও জীবানুনাশক বিতরণ করেন পুলিশ কমিশনার
নগরীর বিভিন্ন স্থানে মাস্ক ও জীবানুনাশক বিতরণ করেন পুলিশ কমিশনার

এসএম বিশাল: কোভিড-১৯ প্রাদুর্ভাব জনিত কারণে নগরীর বিভিন্ন স্থানে পরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীদের মাঝে মাস্ক, জীবানুনাশক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) রাজশাহী মেট্রোপলিটন আঞ্চলিক পরিবহন কমিটির (মেট্রো আরটিসি) আয়োজনে নগরীর ভদ্রা মোড়, ঢাকা বাসস্ট্যান্ড ও গোরহাঙ্গা মোড়ে পরিবহণ মালিক, শ্রমিক ও যাত্রীদের মাঝে মাস্ক, জীবানুনাশক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

আরএমপি’র ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার আনির্বান চাকমা’র সভাপতিত্বে মাস্ক ও জীবানুনাশক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিআরটিএ রাজশাহী বিভাগের উপ-পরিচালক (ইঞ্জি) শেখ আশরাকুর রহমান ও রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জি) এ.এস.এম কামরুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (বোয়ালিয়া মডেল থানা) ফারজিনা নাসরিন, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) জনাব মোঃ মোফাক্কারুল ইসলামসহ বিভিন্ন পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ১১  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply