শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর সমাবেশ থেকেই সরকার পতনের ডাক দুলুর

রাজশাহীর সমাবেশ থেকেই সরকার পতনের ডাক দুলুর

রাজশাহীর সমাবেশ থেকেই সরকার পতনের ডাক দুলুর
রাজশাহীর সমাবেশ থেকেই সরকার পতনের ডাক দুলুর

অনলাইন ডেস্ক: আগামী মার্চে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ থেকেই সরকার পতন আন্দোলনের ডাক দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকটে রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর মোলোপাড়া হার্ডওয়ার পট্টি বিএনপি কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এ হুশিয়ারি দেন।

সমাবেশে বক্তব্যকালীন বিএনপির এই নেতা বলেন, ‘অনির্বাচিত সরকার মানুষের দৃষ্টি ভিন্ন দিকে নিতে জিয়াউর রহমানের খেতাব বাতিলের নাটক করছে। যতই নাটকই করুক না কেন, আগামী মার্চের পর আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে আমরা ঘরে ফিরব।’

তিনি আরও বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে কখনো মুছে ফেলা যাবে না। আল জাজিরার প্রতিবেদন ধামাচাপা দিতেই জিয়াউর রহমানের নাম মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ চায় সরকার। চলতি বছরই আওয়ামী লীগ সরকারের পতনের সময়। তবে সরকারের পতন তরান্বিত করতে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ, নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন প্রমুখ বক্তব্য রাখেন।

মূলত বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাতক্ষীরার সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৩৪ নেতাকর্মী এবং পাবনায় ৪৭ নেতাকর্মীর সাজার প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে রাজশাহী মহানগর বিএনপি।

এসময় উপস্থিত ছিলেন-মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার রহমান ভুট্টো, রাজশাহী মহানগর স্বেচ্ছসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, যুগ্ম- সাধারণ সম্পাদক মীর তারেক, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, রাজশাহী মহানগর মহিলাদলের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট রওশন আরা পপি, নুরুন্নাহার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার আলম বিপুল, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাাদক আকবর আলী জ্যাকী এবং রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মী। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম: ১১  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply