শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাবিতে ঠিকাদারের কাছে চাঁদা চাওয়ায় তিন থানার যৌথ অভিযান: দুই চাঁদাবাজ আটক

রাবিতে ঠিকাদারের কাছে চাঁদা চাওয়ায় তিন থানার যৌথ অভিযান: দুই চাঁদাবাজ আটক

রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৩৪
রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৩৪

স্টাফ রিপোর্টার: ঠিকাদারের ম্যানেজারের কাছে চাঁদা চাওয়ায় রাজশাহীতে তিন থানা পুলিশের যৌথ অভিযানে হাসান ও জিসান নামের দুইজন চাঁদাবাজকে আটক করেছে।

শুক্রবার দুপুর দেড়টার দিকে নগরীর মতিহার থানাধিন চৌদ্দপাই সংলগ্ন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর মতিহার থানাধিন নতুন বুধপাড়া এলাকার মো. হাসমত আলির ছেলে মো. হাসান (২৭) ও একই এলাকার বাবুর ছেলে জিসান (১৯)।

ঠিকাদারের ম্যানেজার রবি জানায়, চৌদ্দপাই সংলগ্ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিমানা প্রাচীর নির্মান কাজ চলাকালে দুপুরে হাসান ও জিসানসহ অজ্ঞাত ৫ জন যুবক কাজের স্থানে আসে। এ সময় তারা ১লাখ টাকা চাঁদা দাবি করে।

ম্যানেজার রবি তাদের বলেন, আমি ঠিকাদারের ম্যানেজার। আমি কিভাবে আপনাদের চাঁদা দেবো। ওই সময় তারা ঠিকাদার মো. মেসকাত হোসেনের মোবাইল নম্বর চায়। মোবাইল নম্বর দিতে অস্বিকার করায় চাঁদাবাজরা ম্যানেজার রবিকে ধাক্কা দেয় ও মারমুখি আচারন করে।

কোন উপায় না দেখে ম্যানেজার রবি মতিহার থানায় ফোন দিয়ে ঘটনার কথা খুলে বলেন। খবর পেয়ে মতিহার থানা, কাটাখালি থানা ও বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুইজন চাঁদাবাজ গ্রেফতার করে।

অভিযানটি পরিচালনা করেন, মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান, এসআই সুকান্ত, এসআই শিউলী, বেলপুকুর থানার এসআই ওয়ারেছ ও সঙ্গীয় ফোর্স।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, ঠিকাদারের ম্যানেজার রবির কাছে এক লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দুইজন চাঁদাবাজ যুবককে আটক করা হয়েছে। অন্যান্যরা পালিয়েছে।

জিঞ্জাসাবাদে তারা চাঁদা চাওয়ার কথা স্বিকার করছে। তবে ঠিকাদার ও তার ম্যানেজার কেউ মামলা দায়ের করেনি। তাদের মধ্যে আপোষ-মিমংসার কথা চলছে বলে শুনেছি। যদি কেউ বাদি হয়ে মামলা না দেয়। তবে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা : ১৯ ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply