শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে বাস-ট্রাক মুখেমিুখি সংঘর্ষে, ট্রাক চালক নিহত, আহত-১৫

রাজশাহীতে বাস-ট্রাক মুখেমিুখি সংঘর্ষে, ট্রাক চালক নিহত, আহত-১৫

রাজশাহীতে বাস-ট্রাক মুখেমিুখি সংঘর্ষে, ট্রাক চালক নিহত, আহত-১৫
রাজশাহীতে বাস-ট্রাক মুখেমিুখি সংঘর্ষে, ট্রাক চালক নিহত, আহত-১৫

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বাস-ট্রাক মুখেমিুখি সংঘর্ষে জামাল (৪০) নামের ট্রাক চালক নিহত হয়েছেন। এতে বাসের চালকসহ অন্তত ১৫জন বাসের যাত্রী আহত হয়েছেন। তবে তাৎক্ষনিকভাবে নিহত ও আহতদের নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে নগরীর শাহমখদুম থানাধিন মধ্য-নওদাপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মধ্যনওদাপাড়া এলাকায় মহাসড়ক সংলগ্ন রাস্তার পাশে রাসিকের ময়লা ফেলা হয়। সেই ময়লায় স্তুপে আগুন দিয়ে পোড়ানো হচ্ছিল। এতে পুরো মহাসড়ক ধোয়ায় আচ্ছন্ন চিলো। তাদের ধারনা ধোয়ায় বাস-ট্রাকের চালক এক অপরের গাড়ি দেখতে না পাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলে থাকা শাহমখদুম থানার এসআই আমিনুল জানান, চাপাইনবাবগঞ্জ জেলার রহনপুর থেকে কাপড় ব্যবসায়ীরা খান নামের একটি যাত্রীবাহি বাস (নারায়নগঞ্জ-জ-০৪-০০১১) যোগে সিরাজগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন। অপর দিকে রাজশাহী থেকে একটি মালবাহি ট্রাক চাপাইনবাগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিলো। পথে নগরীর শাহমখদুম থানাধিন মধ্য-নওদাপাড়া মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়েছে। বাস চালকের পা ভেঙ্গে গেছে। এছাড়াও বাসের অন্তত ১৫জন যাত্রী আহত হয়েছেন।

তিনি আরও বলেন, আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক-বাস উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান এসআই।

মতিহার বার্তা ডেস্ক: ২১ ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply