শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুঠিয়ায় গ্রামবাসীর হাতে গরুচোর চক্রের তিন সদস্য আটক

পুঠিয়ায় গ্রামবাসীর হাতে গরুচোর চক্রের তিন সদস্য আটক

পুঠিয়ায় গ্রামবাসীর হাতে গরুচোর চক্রের তিন সদস্য আটক
পুঠিয়ায় গ্রামবাসীর হাতে গরুচোর চক্রের তিন সদস্য আটক

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় গরু চুরির সময় হাতে নাতে তিনজনকে আটক করেছে গ্রামবাসী। পরে তাদের গরুসহ থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। পুলিশ তাদের চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছেন।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) ভোররাতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। গরুর মালিক আজিজুল ইসলাম বাদী হয়ে আটক ৩ জনসহ জড়িত ৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন।

আটককৃতরা হলেন, রাজশাহীর পবা উপজেলার কাপাশিয়া-ফকিরপাড়া গ্রামের দুলাল খন্দকারের ছেলে সম্রাট (২২), পুঠিয়ার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে জীবন (২১) ও মীরকামাড়ি গ্রামের আফাল উদ্দীন অরুফে আলালের ছেলে আল আমিন (২৫)।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খালিদ হোসেন জানান, আন্তঃজেলা চোর চক্রের ৭ জন সদস্য মঙ্গলবার ভোররাতে সরিষাবাড়ি গ্রামের আজিজুল হকের বাড়ির দুটি গরু চুরি করে ট্রাকে তোলার চেষ্টা করে। এসময় স্থানীয়রা টের পেয়ে ধাওয়া করে তিনজনকে আটক করতে পারলেও বাকীরা পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে তিনজন চোর দুটি গরু ও চুরি কাজে ব্যবহীত একটি মিনিট্রাক আটক করে থানায় আনা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম বলেন, এ ঘটনায় গরুর মালিক ৭ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন সে মামলায় তিনজনকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আদালতের অনুমতি নিয়ে গরুগুলো মালিকের জিম্মায় দেয়া হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply