শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় ছাত্রলীগ কর্মীকে মারপিট করায় রাস্তা অবরোধ ও উপজেলা কার্যালয় ঘেড়াও

বাঘায় ছাত্রলীগ কর্মীকে মারপিট করায় রাস্তা অবরোধ ও উপজেলা কার্যালয় ঘেড়াও

বাঘায় ছাত্রলীগ কর্মীকে মারপিট করায় রাস্তা অবরোধ ও উপজেলা কার্যালয় ঘেড়াও
বাঘায় ছাত্রলীগ কর্মীকে মারপিট করায় রাস্তা অবরোধ ও উপজেলা কার্যালয় ঘেড়াও

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় সোহাগ রানা (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে মারধর করার ঘটনায় রাস্তা অবরোধ ও উপজেলা কার্যালয় ঘেড়াও করা হয়েছে।

বৃহষ্পতিবার (২৫ ফেব্রুয়ারী) বেলা ৩টার সময় উপজেলা পরিষদ ও বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে ছাত্রলীগ, যুবলীগ ও আ.লীগ এ অবরোধ কর্মসুচি পালন করেন।

আহত সোহাগ উপজেলার গাঁওপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী দবির উদ্দিনের ছেলে এবং বাঘা শাহদৌলা সরকারি কলেজের ডিগ্রী চতুর্থ বর্ষের ছাত্র।

বাঘা পৌর যুবলীগ সভাপতি শাহিন আলম জানান, সোহাগ একটি দরীদ্র পরিবারের সন্তান। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনাকালিন সময় সারোদেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সোহাগ পিতাকে ব্যবসার কাজে সহযোগিতার উদ্যেশে বাঘার হাটে মাছ বিক্রয় করছিলেন। এমতাবস্থায় আ.লীগ নামধারী বর্তমান উপজেলা চেয়ারম্যান অ্যাড. লায়েব উদ্দিন লাভলুর সন্ত্রাসী বাহিনী রাসেল, সানোয়ার হোসেন সুরুজ সহ ১৫/১৬ জনের একটি গ্রুপ সোহাগকে মেরে রক্তাক্ত জখম করে । এ সময় নগদ ১৭ হাজার ৫০০ টাকা কেরে নেয়াসহ দোকান লুটপাট করেছেন সন্ত্রাসীরা। সোহাগ, বাঘা চারঘাটের উন্নয়নের রুপকার মুলধারার আ.লীগ এই আসনের সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এর অনুসারি। কিন্তু লায়েব উদ্দিন লাভলু নিজে কখনও নৌকায় ভোট দেয়নি, উপরন্ত তার সন্ত্রাসী বাহিনী দিয়ে শাহরিয়ার আলমের কর্মী সমর্থকদের পিটিয়ে আহত করেছেন ও দোকান লুটপাট করেছেন । এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে বাঘা উপজেলা ছাত্রলীগ যুবলীগ ও আ.লীগ নেতা কর্মীরা তাৎক্ষনিক রাস্তা অবরোধসহ উপজেলা কার্যালয় ঘেড়াও করে বিক্ষোভ করেন। পরে বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর নির্দেশে অবরোধ প্রত্যাহার করা হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন থানা আ.লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল।

তবে ঘটনাটি সম্পুর্ন চক্রান্তমূলক ও সাজানো দাবি করে বাঘা উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক (সাবেক) সানোয়ার হোসেন সুরুজ বলেন, তুচ্ছ ঘটনার নাটক সাজিয়ে একটি কুচক্রিমহল বাঘা তথা রাজশাহী জেলার স্বচ্ছ ও পরিচ্ছন্ন ত্যাগী নেতা অ্যাড.লায়েব উদ্দিন লাভলুকে জড়াবার চেষ্টা করছেন। লায়েব উদ্দিন লাভলু দলের দুঃসময়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে রাজশাহী জেলা আ.লীগের যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করছেন, তাঁকে নিয়ে এমন ঘৃন্য ষড়যন্ত লজ্জাজনক । যারা অতি দরীদ্র পরিবার থেকে উঠে এসে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের মাধ্যমে আ.য়ামী রাজনিতিতে প্রবেশ করেছেন, তাদের মধ্যে বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর আজ থেকে মাত্র তিন বছর আগে বসবার একটি চেয়ার ছিলনা । তিনি আজ কোটি কোটি টাকার সম্পদের মালিক হয়েছেন। গড়েছেন বিশাল অট্টালিকা এবং কিনেছেন বিলাস বহুল গাড়ি। তার এই টাকার উৎস কোথায় দুদকসহ আপনারা গনমাধ্যম কর্মীরা অনুসন্ধান করলেই বেরিয়ে আসবে রাজনিতিকে পুঁজি করে কারা দুর্নিতি করছেন। কারা এই এলাকার শান্ত পরিবেশকে অশান্ত করবার চেষ্টা করছে। কারা আ.লীগের ত্যাগী নেতা কর্মীদের মামলা মোকদ্দমায় জড়িয়ে ফাইদা লুটছেন।

এ বিষয়ে বাঘা থানা আ.লীগ সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল কে মুঠোফোনে কল করলেও কলটি রিসিভ হয়নি।

এক প্রশ্নের জবাবে বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু বলেন, রাজশাহী বার এ্যাসোসিয়েশনের নির্বাচন উপলক্ষে আমি তিনদিন থেকে রাজশাহীতে আছি। ঘটনা কি, ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত সে সম্পর্কে আমি কিছুই জানিনা।

বাঘা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। মারপিটে একজন আহত হবার ঘটনায় মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply