শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বিকাশ থেকে টাকা চুরি, ধরা পড়ল প্রতারক

বিকাশ থেকে টাকা চুরি, ধরা পড়ল প্রতারক

বিকাশ থেকে টাকা চুরি, ধরা পড়ল প্রতারক
বিকাশ থেকে টাকা চুরি, ধরা পড়ল প্রতারক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে দুই বছরেরও বেশি সময় পর বিকাশ থেকে টাকা চুরি করে নেয়া সেলিম মিয়া (২৬) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারী) রাজবাড়ীর বালিয়াকান্দি থানার সহায়তায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত সেলিম মিয়া বালিয়াকান্দির পশ্চিম মৌকুড়ি মহারাজপুর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস ।

তিনি জানান, ২০১৮ সালের ১০ অক্টোবর দুপুরে সালাহ উদ্দীন বিশ্বাস নামের নগরীর রাজপাড়া থানা এলাকার এক ব্যক্তির মোবাইলে একটি কল আসে। ফোন করা ব্যক্তি নিজেকে বিকাশের কর্মকর্তা পরিচয় দেন। এরপর কৌশলে পিন নম্বর নিয়ে তার বিকাশ থেকে ৩২ হাজার ৬৩ টাকা চুরি করে নেয়। এ ঘটনায় ওইদিনই ভুক্তভোগী রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে রাজপাড়া থানা পুলিশ তথ্য-প্রযুক্তি ব্যবহার করে প্রতারকের অবস্থান নিশ্চিত করে। এরপর গত বুধবার সেলিম মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করে থানায় আনা হয়।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) সকালে প্রতারক সেলিমকে আদালতে করা হয়েছে বলেও জানান আরএমপির মুখপাত্র।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply