শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গণতন্ত্রহীন বিচ্ছিন্ন একটি দ্বীপ বাংলাদেশ: মিনু

গণতন্ত্রহীন বিচ্ছিন্ন একটি দ্বীপ বাংলাদেশ: মিনু

গণতন্ত্রহীন বিচ্ছিন্ন একটি দ্বীপ বাংলাদেশ: মিনু
গণতন্ত্রহীন বিচ্ছিন্ন একটি দ্বীপ বাংলাদেশ: মিনু

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, বাংলাদেশে নির্বাচন ব্যবস্থা শুধু ভেঙ্গেই পড়েনি, এ দেশ গণতন্ত্রহীন একটি বিচ্ছিন্ন দ্বীপে পরিণত হয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় দলটির রাজশাহী মহানগর ও জেলা কার্যালয়ে চলমান পৌর নির্বাচনে বিএনপি প্রার্থী-সমর্থকদের মামলা-হামলার অভিযোগ এনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

মিজানুর রহমান মিনু বলেন, প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা শুধু মিথ্যুকই নন, তিনি জনগণের শত্রু। মানবতাবিরোধী অপরাধের দায়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে তার একদিন বিচার হবে। পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে রাজশাহী সদর আসনের সাবেক এই এমপি বলেন, দেশে নির্বাচনের নামে প্রহসন চলছে। রাজশাহীর পৌর নির্বাচন কেন্দ্রগুলোতে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের আধিপত্য বিস্তার, বিএনপি প্রার্থী-সমর্থকদের মামলা-হামলা ও নানাভাবে হুমকি দেয়া হচ্ছে। আগামী ২৮ ফেব্রুয়ারি জেলার পবা উপজেলার উপ-নির্বাচনে এবং চারঘাট পৌর নির্বাচন উপলক্ষে বিএনপি প্রার্থী-সমর্থকদের প্রচারণায় বাধা দেয়া হচ্ছে। পক্ষপাতমূলক ভোটের অভিযোগ তুলে আগামী ২৮ ফেব্রুয়ারি অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন গ্রহণের দাবি জানান তিনি।

জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় এ সংবাদ সম্মেলনে বিএনপির রাজশাহী মহানগর শাখার সভাপতি সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, মহানগর যুবদলের আহবায়ক আবুল কালাম আজাদ সুইট, বিএনপি মনোনীত চারঘাট পৌর মেয়র প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply