শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে ডিবি ও সাংবাদিক পরিচয়ে অপহরণ, নারীসহ আটক ৫

রাজশাহী নগরীতে ডিবি ও সাংবাদিক পরিচয়ে অপহরণ, নারীসহ আটক ৫

রাজশাহী নগরীতে ডিবি ও সাংবাদিক পরিচয়ে অপহরণ, নারীসহ আটক ৫
রাজশাহী নগরীতে ডিবি ও সাংবাদিক পরিচয়ে অপহরণ, নারীসহ আটক ৫

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ৪ জন যুবককে অপহরণ করে বিকাশের মাধ্যমে টাকা আদায় করেছে অপহরণকারীরা। এ ঘটনায় একজন নারীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার সন্ধা ৭টার দিকে চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শাহীন (২০) নামের এক যুবক থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শাহীন মোহনপুর থানাধীন বিসুহারা মসিদপুর গ্রামের মো. বেলাল হোসেনের ছেলে। পেশায় তিনি একজন পান ব্যবসায়ী।

আটককৃত ওই নারীর নাম খালেদা (২৮), চন্দ্রিমা থানাধীন রেলওয়ে বস্তি এলাকার কুখ্যত মাদক ব্যবসায়ী শ্যামলীর কন্যা।

ভুক্তভোগী শাহীন জানায়, গত চারদিন পূর্বে খালেদা তাকে একটি আন্নন নম্বর থেকে ফোন দেয়। ফোনের মাধ্যমে তার সাথে পরিচয়। পরে গতকাল ২৫ ফেব্রয়ারি নওদাপাড়া ট্রাক টার্মিনালে বিশ্ব ইজতেমায় অংশগ্রহণে আসি।

সেখান থেকে আমরা চারজন বন্ধু রাত ৯টার দিকে পদ্মার পাড়ে বেড়াতে যায়। এসময় কালো রঙের একটি হাইস মাইক্রবাসে ৪ জন যুবক আমাদের ঘিরে ধরে।

তাদের একজন ডিবি ও একজন সাংবাদিক পরিচয় দিয়ে জোড় করে মাইক্রোতে তুলে নেয়। এরপর হাজরাপুক এলাকায় একটি বাড়িতে আমাদের আটকিয়ে রেখে বিভিন্ন ধরণের হুমকি দেয় তারা।

এসময় খালেদাসহ ৫ জন ছেলে সেখানে উপস্থিত ছিলো। পরে আমার পরিবারের কাছ থেকে তাদের দেয়া দুটি বিকাশ নম্বরে মোট ২৪ হাজার টাকা আনিয়ে নেয়।

এছাড়া একটি মোবাইল ফোন কেড়ে নেয় তারা। চন্দ্রিমা থানার এএসআই আবু সুফিয়ান বলেন, এ ঘটনায় জড়িত খালেদাসহ চারজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে, তবে ঘটনাটি রহস্যজন বলেও মনে হচ্ছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply