শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পাঁচন্দর ইউপি চেয়ারম্যান মতিনের পিতা সাবেক ‘এটিও’ আব্দুর রহমান মারা গেছেন

পাঁচন্দর ইউপি চেয়ারম্যান মতিনের পিতা সাবেক ‘এটিও’ আব্দুর রহমান মারা গেছেন

পাঁচন্দর ইউপি চেয়ারম্যান মতিনের পিতা সাবেক ‘এটিও’ আব্দুর রহমান মারা গেছেন
পাঁচন্দর ইউপি চেয়ারম্যান মতিনের পিতা সাবেক ‘এটিও’ আব্দুর রহমান মারা গেছেন

তানোর প্রতিনিধি: তানোর উপজেলার পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের পিতা সাবেক(এটিও) শিক্ষাবিদ আব্দুর রহমান সবাইকে ছেড়ে চলে গেলেন ওপারে। তার মৃত্যুতে শোকাহত পরিবার ও সুশীল সমাজ।

আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৩টার দিকে বাধ্যক্যজনিত কারণে নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন পরিষদ এলাকার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। তার সুযোগ্য পুত্র ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন। মরহুম আব্দুর রহমান পেশায় প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার (এটিও) ছিলেন। বর্তমানে অবসরপ্রাপ্ত। মৃত্যুর সময় স্ত্রী রোকিয়া খাতুন সহ চার পুত্র ও দুই মেয়ে ছাড়াও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

এমন একজন শিক্ষাবিদ মানুষের মৃত্যুতে তার পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু চৌধুরী সহ উপজেলা যুবলীগ ও শ্রমিকলীগ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply