শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়ি গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়ি গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়ি গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী
বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়ি গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

অনলাইন ডেস্ক: বরিশালের মুলাদীতে বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। শনিবার ওই স্কুলছাত্রী তার বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে গেলে ভাইয়ের শ্যালক রুবেল বেপারি জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রুবেল বেপারির বিরুদ্ধে রোববার সকালে মুলাদী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার সূত্রে জানা গেছে, শুক্রবার ওই স্কুলছাত্রী তার বান্ধবীকে নিয়ে ফুফুর বাড়িতে বেড়াতে যায়। শনিবার সকালে ফুফুর বাড়ি থেকে ফেরার পথে বান্ধবীর ভাইয়ের শ্বশুরবাড়িতে যায়। দুপুরে বান্ধবী গোসল করতে গেলে রুবেল বেপারি তাকে একা পেয়ে ধর্ষণ করে।

স্কুলছাত্রীর চিৎকারে তার বান্ধবী ও বাড়ির লোকজন ছুটে এলে ধর্ষক পালিয়ে যায়। মোবাইল ফোনে সংবাদ পেয়ে ছাত্রীর বাবা তাকে নিয়ে মুলাদী থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই ধর্ষক রুবেল পলাতক রয়েছে।

এ ব্যাপারে মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দীন মৃধা জানান, স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। সুত্র:যুগান্তর

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply