শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী জেলা প্রশাসকের সাথে রেস্তাঁরা ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা প্রশাসকের সাথে রেস্তাঁরা ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা প্রশাসকের সাথে রেস্তাঁরা ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
রাজশাহী জেলা প্রশাসকের সাথে রেস্তাঁরা ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী চেম্বার অব কমার্স ভবনের বোর্ড রুমে রাজশাহী রেস্তোঁরা মালিক সমিতি কর্তৃক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এই সভায় রাজশাহী সকল রেস্তোঁরা মালিকগণ ও একজন কিচেন স্টাফসহ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২ মার্চ) চেম্বার অব কমার্স ভবনের বোর্ড রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল। উক্ত মতবিনিয় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সভাপতি রিয়াজ আহম্মেদ খান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো: মনিরজ্জামান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপÍর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক অপূর্ব অধিকারী এবং রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফ.এ.এম আঞ্জুমান আরা বেগমের পক্ষে সভায় উপস্থিত ছিলেন স্যানিটারী ইন্সপেক্টর অচিন্ত্য কুমার ভাদুড়ী। সভার সঞ্চালকের ভূমিকা পালন করেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিংকু।

উক্ত সভায় রেস্তোঁরা মালিক গণের বিভিন্ন সমস্যা সমূহ তুলে ধরা হয়। উপস্থিত অতিথিবৃন্দ নিজ নিজ অবস্থান থেকে সমস্যা সমাধানের আশ্বাস দেন এবং ভবিষ্যতে রেস্তোঁরা ব্যবসায়ীদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। সভায় শুভেছা বক্তব্যে বিশেষ অতিথি জেলা প্রশাসক এর কাছে রেস্তোঁরা ব্যবসায়ীদের সার্বিক সহায়তা করার জন্য অনুরোধ জানান।

ভোক্তা অধিকারের উপ-পরিচালক অপূর্ব অধিকারী বলেন, সকলের শুদ্ধাচার চর্চা করা উচিত এবং রেস্তোঁরা মালিক এবং প্রশাসনের ভেতর পারস্পারিক সহযোগিতা এবং সমঝোতার ভিত্তিতেই ভোক্তার অধিকার নিশ্চিত করতে হবে।

জেলা প্রশাসক আব্দুল জামিল তাঁর শুভেছা বক্তব্যে বলেন, সমাজে সুশাসন প্রতিষ্ঠার জন্যই মোবাইল কোর্ট। তিনি আর ওউল্লেখ করেন সরকারি সকল ছাড়পত্র প্রাপ্তির পরেই ব্যবসা পরিচালনা করতে হবে সেটা জেলা প্রশাসন নিশ্চিত করবে। তিনি আরও বলেন সুশাসন গ্রহণ এবং প্রদান করতে হলে উভয়পক্ষের সহযোগীতা একান্ত প্রয়োজন।

সভার সমাপনী বক্তব্যে রেস্তোঁরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সভাপতি রিয়াজ আহমেদ খান সরকারি সকল সহযোগী প্রতিষ্ঠানের সহযোগিতা রেস্তোঁরা ব্যবসাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার আশা ব্যক্ত এবং ভোক্তাদের সর্বোচ সেবা দানের প্রতিশ্রুতি দেন।

সভায় রেস্তোঁরা ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল গাফফার, যুগ্ম সম্পাদক, এস.এম সিহাব উদ্দিন, সহ-যুগ্ম সম্পাদক, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক রাসেদ ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক, ইমতিয়াজ জামিল দিপন, কোষাধ্যক্ষ, শেখ মো: আশিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পদক, আশফাক হোসেন ইমন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পদক, মিনহাজুর রহমান দিপ, দপ্তর সম্পাদক, মাহামুদ হাসান শাওন, সহ-দপ্তর সম্পাদক, আব্দুস সালাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, তাসনিম হাবিব শাওন, ক্রীড়া ও সাংস্কতিকন সম্পাদক, মো: কামরুল হাসান, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুষার আব্দুল, মহিলা বিষয়ক সম্পাদক নাবিল নওরিন ও প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply