শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার

রাজশাহী নগরীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার

রাজশাহী নগরীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার
রাজশাহী নগরীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেলডাঙ্গা পাড়া থেকে ফেন্সিডিল উদ্ধার ও একটি ট্রাক জব্দ করা হয়।

দামকুড়া থানার ওসি মাহাবুব আলমের নেতৃত্বে দামকুড়া থানাধীন দামকুড়া বাজারে এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স সহ চেকপোস্ট ডিউটি করাকালীন সময়ে সোর্স মারফত জানতে পারেন যে, কয়েকজন মাদক ব্যবসায়ী কাকনহাট থেকে দামকুড়া বাজারগামী রাস্তা দিয়ে ট্রাকযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে রাজশাহী শহরের দিকে আসছেন।

দামকুড়া থানার ওসি এ সময় এস আই জাহিদ হাসানকে সেখানে নিয়োজিত করেন। মাদকবাহী ট্রাক যখন দামকুড়া বাজারস্থ ব্রিজের কাছে পৌছায় তখন এএসআই আনোয়ার ও ফোর্সরা ট্রাকটিকে থামনোর চেষ্টা করলে ট্রাকটি চেকপোস্ট উপেক্ষা করে বেপরোয়া গতিতে কাশিয়াডাঙ্গাগামী সড়ক বরাবর চলতে থাকে। সাথে সাথে দামকুড়া বাজার চেকপোস্ট থেকে কাশিয়াডাঙ্গা বাজার চেকপোস্টে ওয়্যারলেসের মাধ্যমে বিষয়টি অবগত করে। উক্ত সংবাদের ভিত্তিতে এসআই মোঃ তাজ উদ্দিন আহমেদ তার সহকর্মী এসআই কিংকর কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করেন। কিন্তু ট্রাকের চালক তাদের উপস্থিতি টের পেয়ে দিক পরিবর্তন করে বেলডাঙ্গা পাড়ার দিকে অগ্রসর হতে থাকে। এমতবস্থায় এসআই মোঃ তাজ উদ্দিন আহমেদ তার সহকর্মী এসআই কিংকরসহ মোটরসাইকেল নিয়ে দ্রুত ট্রাকটিকে ধাওয়া করে। ট্রাক চালক বেলডাঙ্গা মোড়ে ট্রাকটি রেখে দ্রুত পালিয়ে যায়। পরবর্তিতে ট্রাকটি তল্লাসি করে ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং ট্রাকটি জব্দ করে।

অজ্ঞাতনামা পলাতক ট্রাক চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply