শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন-২০২১ রাবিতে উদ্বোধন

মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন-২০২১ রাবিতে উদ্বোধন

মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন-২০২১ রাবিতে উদ্বোধন
মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন-২০২১ রাবিতে উদ্বোধন

স্টাফ রিপোর্টার: মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন-২০২১ এর অংশ হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সমন্বয়ে এক ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল ১০টায় শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবন চত্ত্বরে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. এম. আব্দুস সোবহান এর উদ্বোধন করেন।

এসময় অন্যদের মধ্যে উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. মো. আজিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামীকাল শুক্রবার (৫ মার্চ) ভোর ৫টায় এই ম্যারাথন বিশ্ববিদ্যালয়ের মেইন গেট থেকে শুরু হবে। ম্যারাথনটি বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর সরণি-শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর- আলিফ-লাম-মীম ভাটার মোড়ে বিমান চত্বর- নতুন বাইপাস-বিহাস মোড় ঘুরে একই পথে বিশ্ববিদ্যালয়ের মেইন গেট হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করবে। ৪২.২ কিলোমিটার পথ পরিক্রমা শেষে শেখ কামাল স্টেডিয়ামে সকাল প্রায় ১০টায় এই ম্যারাথন শেষ হবে।

ম্যারাথনে অংশগ্রহণকারীরা হচ্ছেন: ড. মো. আমিরুজ্জামান (সহযোগী অধ্যাপক, নাট্যকলা বিভাগ), মো. শামীম আহমেদ, রতিশ টপ্য, মো. সামিউল হাসান, মো. আলীম আল রাজী, মো. হাসান শুভ, মো. মনিরুল ইসলাম ও মো. খৈয়ম আলী আরজু।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply