শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু
রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে সম্রাট হোসেন (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী নগরীর উপকন্ঠ কাটাখালী থানাধিন হরিয়ান ও হাজরাপুকুর এলাকার মাঝামাঝি স্থানে রেললাইনে এ ঘটনা ঘটে।

নিহত সম্রাট হোসেন কাটাখালী পৌরসভার বাখরাবাজ মোল্লাপাড়া গ্রামের আব্দুল আলীমের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল।

তিনি জানান, সকালে রাজশাহী থেকে একটি মেইল ট্রেন ঈশ্বরদী যাচ্ছিল। সেই ট্রেনের নিচে কাটা পড়ে সম্রাট নিহত হন। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তবে এটি দুর্ঘটনা না আত্মহত্যা সেটি স্পষ্ট করে বলতে পারছেন না স্থানীয়রা। তদন্ত চলছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply