শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে শেয়ারে বৃদ্ধা মহিলা খুঁজে পেলো তার পারিবার

রাজশাহীতে শেয়ারে বৃদ্ধা মহিলা খুঁজে পেলো তার পারিবার

রাজশাহীতে শেয়ারে বৃদ্ধা মহিলা খুঁজে পেলো তার পারিবার
রাজশাহীতে শেয়ারে বৃদ্ধা মহিলা খুঁজে পেলো তার পারিবার

নিজস্ব প্রতিবেদক : গত সোমবার (৮ মার্চ) ১১ টায় মতিহার থানা পুলিশ নাম ঠিকানা বলতে না পারা এক বৃদ্ধা নারীকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টার, শাহমখদুম থানা কম্পাউন্ড ভবন, রাজশাহীতে নিরাপদ হেফাজতে প্রেরণ করে। তার প্রেক্ষিতে আরএমপি’র মিডিয়াসেল গতকাল ১০ মার্চ ২০২১ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেইজ ও আরএমপি নিউজ পোর্টালে বৃদ্ধা নারীর আত্মীয়-স্বজনের সন্ধান চেয়ে প্রাপ্তি সংবাদ প্রকাশ করে।

ফেসবুকের প্রাপ্তি সংবাদের উক্ত পোস্টটি বৃদ্ধা মহিলার এক প্রতিবেশীর নজরে আসে। তখন তিনি ঐ মহিলার সন্তান মোঃ হানিফ (৫০), পিতা-মৃত মাওলা বক্স ফকির, গ্রাম-ওলাকোল, থানা-ঝিকরগাছা, জেলা-যশোরকে তার মায়ের প্রাপ্তির সংবাদটি অবগত করেন।

পরবর্তীতে আজ ১১ মার্চ ২০২১ সকালে তার ছেলে মোঃ হানিফ শাহমখদুম থানা, ভিকটিম সার্পোট সেন্টার, আরএমপি, রাজশাহী হতে তার মাকে নিজ জিম্মায় গ্রহণ করার জন্য আসেন। ইনচার্জ ভিকটিম সাপোর্ট সেন্টারের উপস্থিতিতে মতিহার থানা পুলিশের মাধ্যমে উক্ত বৃদ্ধা মহিলাকে তার ছেলে মোঃ হানিফ (৫০) এর জিম্মায় প্রদান করা হয়।

মোঃ হানিফ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেইজের পোস্ট দেখে তার মাকে ফিরে পাওয়ায় তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মিডিয়াসেল, ভিকটিম সাপোর্ট সেন্টার ও মতিহার থানা পুলিশ সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply