শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৪৩

রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক-৪৩

আরএমপি পুলিশের অভিযানে আটক-৫০, মাদক উদ্ধার
আরএমপি পুলিশের অভিযানে আটক-৫০, মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগর পুলিশের অভিযানে ৪৩ জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৭ জন, রাজপাড়া থানা-০৫ জন, চন্দ্রিমা থানা-০৩ জন, মতিহার থানা-০৩ জন, কাটাখালী থানা-০২ জন, বেলপুকুর থানা-০২ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৭ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০৫ জন ও ডিবি পুলিশ-০৩ জনকে আটক করে।

যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৯ জন গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply