শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় স্কুলের ভবন নির্মানে অনিয়মের প্রতিবাদ করায় দপ্তরীকে পেটালো শ্রমিকরা

পুঠিয়ায় স্কুলের ভবন নির্মানে অনিয়মের প্রতিবাদ করায় দপ্তরীকে পেটালো শ্রমিকরা

পুঠিয়ায় স্কুলের ভবন নির্মানে অনিয়মের প্রতিবাদ করায় দপ্তরীকে পেটালো শ্রমিকরা
পুঠিয়ায় স্কুলের ভবন নির্মানে অনিয়মের প্রতিবাদ করায় দপ্তরীকে পেটালো শ্রমিকরা

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় স্কুলের ভবন নির্মানে অনিয়ম হওয়ায় এর প্রতিবাদ করেন বিদ্যালয়ের দপ্তরী। এতে ক্ষিপ্ত হয়ে দপ্তরীকে মারধর করেন নির্মান শ্রমিকরা। পরে বিদ্যালয়ের দপ্তরীর লোকজনও নির্মান শ্রমীকদের পাল্টা মারধর করেন। এতে দপ্তরীসহ দু’পক্ষের দুইজন আহত হয়েছেন। আহত দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গতকাল (১০ মার্চ) বুধবার সকালে উপজেলার দৈপাড়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত বিদ্যালয়ের দপ্তরীর নাম আবদুস সালাম তিনি বিদ্যালয় সংলগ্ন এলাকার বাসিন্দা এবং আহত নির্মান শ্রমিকের নাম সেলিম। আবদুস সালাম হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিলেও সেলিম প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেন। এ ব্যপারে উভয়পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দৈপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালাম জানান, তার বিদ্যালয়ে আনুমানিক ২ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যায়ে ৪ তলা বিশিষ্ট ভবন নির্মান কাজ চলছে। যার প্রায় ৫০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। বিদ্যালয়ের পক্ষ থেকে সে কাজের দেখভাল করছেন বিদ্যালয়ের দপ্তরী আবদুস সালাম। বুধবার সকালে নির্মান কাজের শ্রমিকরা কাজে অনিয়ম করলে তিনি এর প্রতিবাদ করে কাজ বন্ধ রাখতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে নির্মান শ্রমিকরা তাকে মারধর করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে রক্ষা করে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা জানান, কাজে অনিয়মের প্রতিবাদ করায় বাকবিতণ্ডের এক পর্যায়ে বিদ্যালয়ের দপ্তরী সালামকে শ্রমিকরা মারধর করে। পরে সালামের আত্মীয় স্বজনরা এসে নির্মান শ্রমিকদেরও মারধর করে।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকরা জানান, মারামারির ঘটনায় দু’জন হাসপাতালে এসেছিলো আবদুস সালাম নামের একজন ভর্তি আছেন। অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। আবদুস সালামের অবস্থা আশঙ্কামুক্ত।

অনেক চেষ্টা করেও এব্যপারে নির্মান শ্রমিকদের কারো সাথে কথা বলা সম্ভব হয়নি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, এ ঘটনায় দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply