শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
তানোরে জমিসংক্রান্ত জের ধরিয়া এতিম ভাতিজাকে মারপিট করে মাথা ফাটিয়ে দিলো চাচা

তানোরে জমিসংক্রান্ত জের ধরিয়া এতিম ভাতিজাকে মারপিট করে মাথা ফাটিয়ে দিলো চাচা

তানোরে জমিসংক্রান্ত জের ধরিয়া এতিম ভাতিজাকে মারপিট করে মাথা ফাটিয়ে দিলো চাচা
তানোরে জমিসংক্রান্ত জের ধরিয়া এতিম ভাতিজাকে মারপিট করে মাথা ফাটিয়ে দিলো চাচা

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে জমিসংক্রান্ত জের ধরিয়া এতিম ছেলে সম্রাটকে এলোপাতাড়ি মারপিট করে মাথা ফাটিয়ে দিয়েছে আপন দুই চাচা। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, তানোর পৌর এলাকার ৪নং ওয়ার্ডের শিবতলা হিন্দুপাড়া গ্রামে। এ ঘটনায় এলাকাজুড়ে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, হিন্দুপাড়া শিবতলা গ্রামের মৃত নিশিত কুমার দাসের ছেলে সম্রাট কুমার দাস তার পৈত্রিক সম্পত্তি বুঝিয়া পেতে তার চাচা নাইচ কুমার দাস ও প্রদীপ কুমার দাস কে দীর্ঘদিন ধরে জমি ভাগবাটোয়ারা করে দিতে বলে আসছেন। কিন্তু চাচা নাইচ দাস ও প্রদীপ কুমার দাস ভাতিজা সম্রাটকে কোন জমি জায়গা বুঝিয়ে না দিয়ে বিভিন্ন তালবাহানা করে আসছিলেন।

এমনকি জায়গা জমি বুঝিয়ে না দিয়ে উল্টো সম্রাটকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেয়া সহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো নাইচ দাস ও প্রদীপ কুমার দাস। এতে করে সম্রাট কুমার দাস চরম শঙ্কিত হয়ে থানায় অভিযোগ করেন। থানা পুলিশ দু’পক্ষকে কাগজ পত্র নিয়ে ডাকেন। এবং দু’পক্ষের কাছে জমির কাগজ নিয়ে তাদের পরবর্তীতে তদন্ত করে থানায় নিয়ে উভয় পক্ষকে বসার কথা বলা হয়েছে। কিন্তু সম্রাটের থানায় অভিযোগ করাই হয়েছে কাল।

সম্রাট থানায় কেন অভিযোগ করল বলে নাইচ দাস ও প্রদীপ কুমার দাস সম্রাটের বাড়িতে গিয়ে বাড়ি থেকে ডেকে বের করে পরিকল্পিত ভাবে সম্রাটের উপর অতর্কিত হামলা করে। হামলা করে সম্রাটকে এলোপাতাড়ি মারপিট করে এবং তার মাথা ফাটিয়ে দেয়া হয়। এতে সম্রাটের মাথার ৬টি সেলাই করা হয়েছে। বর্তমানে সম্রাট কুমার দাস তানোর উপজেলা মেডিকেলে ভর্তি রয়েছে। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply