শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তানোরে চোলাই মদসহ দুইজন গ্রেফতার

তানোরে চোলাই মদসহ দুইজন গ্রেফতার

তানোরে চোলাই মদসহ দুইজন গ্রেফতার
তানোরে চোলাই মদসহ দুইজন গ্রেফতার

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর থানা পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি ও দেশীয় চোলাই মদসহ দু’জন কে গ্রেফতার করেছে তানোর থানার পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিবের নির্দেশে অভিযান চালিয়ে জিআর নং-১৬৮/২০১৮সালের ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মুন্ডুমালা বাজারের মৃত তাজবুল হকের পুত্র তামসু(৪০)কে গ্রেফতার করা হয়।

অপর দিকে উপজেলার বাধাইড় ইউনিয়নের বৈদ্যপুর আদিবাসী পাড়ার মৃত মহেশ হাসদার ছেলে পলাশ হাসদা(২০)কে অভিযান চালিয়ে ১১লিটার চোলাই মদসহ গ্রেফতার করেন থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, বাধাইড় ইউনিয়নের বৈদ্যপুর আদিবাসী পাড়ার মৃত মহেশ হাসদার ছেলে পলাশ হাসদা দীর্ঘদিন ধরে এলাকায় চোলাই মদের ব্যবসা করে আসছিলো।

এতে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে তাকে ১১লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়। আর মুন্ডুমালা বাজারের মৃত তাজবুল হকের পুত্র তামসু দীর্ঘদিন ধরে জিআর মামলায় পলাতক ছিলেন। গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, একজন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি আর একজন চোলাই মদের ব্যবসায়ী ছিলেন। তাদের গোপন সংবাদের মাধ্যমে গ্রেফতার করা হয়েছে। সকালে তাদের জেল হাজতে পেরন করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply