শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, কারাগারে ৬৫ বছরের বৃদ্ধ

চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, কারাগারে ৬৫ বছরের বৃদ্ধ

চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, কারাগারে ৬৫ বছরের বৃদ্ধ
চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, কারাগারে ৬৫ বছরের বৃদ্ধ

অনলািইন ডেস্ক: চাঁদপুরের ফরিদগঞ্জে চকলেটের প্রলোভন দেখিয়ে দুই বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. ছিদ্দিক ব্যাপারী (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ মার্চ) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন।

গ্রেফতার মো. ছিদ্দিক ব্যাপারী ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের জামালপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার (১২ মার্চ) দুপুরে ওই শিশুকে চকলেট খাওয়ানোর কথা বলে নিজ ঘরে নিয়ে যান মো. ছিদ্দিক ব্যাপারী। সেখানে শিশুটিকে ধর্ষণ করলে কান্না শুনে তার মা ঘরে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। পরে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ওই শিশুর বাবা থানায় মামলার করেন। মামলায় অভিযুক্তকে রাতেই গ্রেফতার করে পুলিশ।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ‘অভিযোগের ভিত্তিতে পুলিশ মো. ছিদ্দিক ব্যাপারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply