শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নেটমাধ্যমে উত্তেজনা জ্যাকলিনের অর্ধনগ্ন ছবি ভাইরাল

নেটমাধ্যমে উত্তেজনা জ্যাকলিনের অর্ধনগ্ন ছবি ভাইরাল

নেটমাধ্যমে উত্তেজনা জ্যাকলিনের অর্ধনগ্ন ছবি ভাইরাল
নেটমাধ্যমে উত্তেজনা জ্যাকলিনের অর্ধনগ্ন ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক: নেটমাধ্যমে উত্তেজনা। অভিনেত্রী ঊর্বশী রউতেলার ভাষায়, ‘দেবী’র আগমন হয়েছে ইনস্টাগ্রামে। জ্যাকলিন ফার্নান্ডেজ বলে কথা! তাঁর অর্ধনগ্ন ছবি পোস্ট হতেই ভিড় জমেছে অভিনেত্রীর প্রোফাইলে। পোস্ট করার ২০ ঘণ্টার মধ্যে মন্তব্যের সংখ্যা প্রায় সাড়ে ২৫ হাজার ছুঁয়েছে। আর লাইক? ২৫ লক্ষ ছাড়িয়ে অনেক দূর!

কী এমন পোস্ট করেছেন ‘কিক’-এর নায়িকা?

আপাতত জ্যাকলিনের সাদা কালো ছবির মোহে নেটাগরিকরা। সোফায় উপুড় হয়ে শুয়ে রয়েছেন নায়িকা। চুল আলুথালু, মুখের উপরে কয়েক গোছা এসে পড়েছে। নগ্ন পিঠে হালকা আলো। মন্তব্যের জায়গায় আগুন ও হৃদয়ের ইমোজির ছড়াছড়ি। কেউ তাঁকে ‘বলিউডের রানি’ বলতে ব্যস্ত, কেউ বা ‘দেবী’র দেখা পেলেন। তবে কুমন্তব্যেরও খামতি নেই। অভিনেত্রীর শরীর নিয়ে অশ্লীল কথা বলতে শুরু করেছেন নেটাগরিকরা। তবে প্রশংসাসূচক মন্তব্যে চাপা পড়ে গিয়েছে সে সব অনভিপ্রেত কথাবার্তা।

সম্প্রতি একটি ফোটোশ্যুট করেছেন নায়িকা। তারই ছবি এটি। তবে এর আগেও এ ধরনের ফোটোশ্যুট করেছে তিনি। নভেম্বর মাসেও এমনই একটি সাদা কালো ছবি তিনি পোস্ট করেছিলেন। বুকের কাছে কাপড় ধরা একটি ছবি এই রকমই উত্তেজনা তৈরি করেছিল নেটমাধ্যমে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply