শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
করোনা পজিটিভ হয়েও শ্যুটিং গওহর খানের!

করোনা পজিটিভ হয়েও শ্যুটিং গওহর খানের!

করোনা পজিটিভ হয়েও শ্যুটিং গওহর খানের!
করোনা পজিটিভ হয়েও শ্যুটিং গওহর খানের!

অনলাইন ডেস্ক: করোনা পজিটিভ হওয়ার পরেও শ্যুটিং অব্যাহত রাখার দায়ে অভি্যোগ দায়ের করা হয়েছিল গওহর খানের বিরুদ্ধে। মঙ্গলবার অভিনেত্রীর জনসংযোগ কর্মীরা বিজ্ঞপ্তি জারি করে সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। জানানো হয়েছে, গওহর খানের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

মুম্বইয়ের সংবাদমাধ্যমের খবর, বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি) পুলিশে অভিযোগ দায়ের করেছে অভিনেত্রী গওহর খানের বিরুদ্ধে। জানা গিয়েছে, বিএমসি-র আধিকারিকেরা অভিনেত্রীর বাড়িতে খোঁজ নিতে গিয়ে তাঁর খোঁজ পাননি। অথচ কোভিডে আক্রান্ত হওয়ার পরে নিভৃতবাসে থাকার কথা ছিল গওহরের। তিনি শ্যুটিংয়ে গিয়েছেন জানতে পেরে আধিকারিকরা ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করেন।

টুইটারে একটি পোস্ট করে সে কথা জানিয়েছিল বিএমসি। কিন্তু সেখানে কেবল বলা ছিল, ‘বলিউডের এক জনপ্রিয় তারকা’। কারও নাম করা হয়নি। লেখা হয়েছিল, ‘শহরের সুরক্ষার সঙ্গে কোনও আপস নয়। কোভিড আক্রান্ত হওয়ার পরেও নিয়ম না মানার জন্য এক বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। নিয়ম সকলের জন্য সমান। আমরা শহরবাসীদের অনুরোধ করছি কোভিডের নির্দেশিকা মেনে চলার এবং এই ভাইরাসকে জয় করতে সাহায্য করার জন্য’।

মঙ্গলবারের রিপোর্ট অনুযায়ী, ‘টুইট দেখে গওহর খানের কথা মনে করার কোনও কারণ নেই। তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। ভিত্তিহীন জল্পনা করা হয়েছে কেবল’। বিজ্ঞপ্তির সঙ্গে মেডিক্যাল রিপোর্টের ছবিও দেওয়া হয়েছে।

সম্প্রতি নিজের বাবাকে হারিয়েছেন গওহর খান। বার্ধক্যজনিত রোগে মৃত্যু হয়েছে জফর আহমদ খানের। সে প্রসঙ্গের উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। শোকের সময়ে তাঁকে নিয়ে জলঘোলা না করার অনুরোধ করা হয়েছে। একই সঙ্গে এও জানানো হয়েছে, অভিনেত্রী এখনও পর্যন্ত বিএমসি-র কোনও নিয়ম ভঙ্গ করেননি। পরবর্তীকালেও করবেন না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply