শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পুঠিয়ায় ১০ চাকার তিনটি ড্রাম ট্রাক আটক, কারাদন্ড প্রদান

পুঠিয়ায় ১০ চাকার তিনটি ড্রাম ট্রাক আটক, কারাদন্ড প্রদান

পুঠিয়ায় ১০ চাকার তিনটি ড্রাম ট্রাক আটক, কারাদন্ড প্রদান
পুঠিয়ায় ১০ চাকার তিনটি ড্রাম ট্রাক আটক, কারাদন্ড প্রদান

পুঠিয়া প্রতিনিধি: রাতের আঁধারে মাত্রাতিরিক্ত মাটি বহনে গ্রামীণ সড়কের ক্ষতি করার কারণে পুঠিয়ায় ১০ চাকার তিনটি ড্রাম ট্রাক আটক করেছে থানা পুলিশ।

পরে আটককৃতদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল হাই মোহাম্মদ আনাছের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত তিনটি ট্রাক মালিককে দেড় লাখ টাকা জরিমানা করেন। পাশাপাশি ওই তিন চালকের কোনো প্রকার বৈধ কাগজপত্র না থাকায় তাদেরকে এক মাস করে বিনাশ্রম কারাদাণ্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন চারঘাট উপজেলা মুক্তারপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে ট্রাক চালক আরশেদ আলী (২৬), একই এলাকার মাহাতাব আলীর ছেলে রোজারি (৩৮) ও নাটোর বড়গাছা এলাকার রুহুল আমিনের ছেলে আব্দুল ওহাব (৪০)। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলা সদরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গত কয়েকদিন থেকে সন্ধ্যার পর পুঠিয়া-আড়ানী সড়কে কয়েকটি ১০ চাকার ড্রাম ট্রাক মাত্রাতিরিক্ত মাটি বহন করছে। এতে করে গ্রামীন সড়কের ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে। রাস্তা সুরক্ষায় আমাদের এই অভিযান অব্যহত থাকবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply