শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গাজীপুরে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

গাজীপুরে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

গাজীপুরে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২
গাজীপুরে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত আরও দুই আসামি পলাতক রয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) সকালে এ ঘটনায় চারজনকে আসামি করে শ্রীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো, শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের মজনু মিয়ার ছেলে সুজন (২৪), মাওনা উত্তরপাড়া সজল মাস্টারের বাড়ির কেয়ারটেকার মো.বাবুল। এ ঘটনায় পলাতক দুই আসামি হলো, তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মুন্না (২২), মাওনা উত্তরপাড়া গ্রামের সজল মাস্টারের বাড়ির কেয়ারটেকার দুলু (৪৫)।

মামলার এজাহারের বরাত দিয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জানান, শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের একটি বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করেন দুলু ও বাবুল।

বৃহস্পতিবার ওই বাড়ির এক ভাড়াটিয়ার বান্ধবী ময়মনসিংহ থেকে বেড়াতে আসেন। রাত ২টার দিকে দুলু ও বাবুল ওই কিশোরীকে তুলে নিয়ে পাশের একটি কক্ষে আটকে রাখেন। সেখানে সুজন ও মুন্না কিশোরীকে হত্যার হুমকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। ধর্ষণ শেষে কিশোরীর বান্ধবীর ঘর থেকে প্রায় দেড় লাখ টাকার স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যান অভিযুক্তরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন, কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িত অপর ব্যক্তিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply