শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পিতা-মাতার কবরের পাশেই শায়িত ব্যারিস্টার মওদুদ

পিতা-মাতার কবরের পাশেই শায়িত ব্যারিস্টার মওদুদ

পিতা-মাতার কবরের পাশেই শায়িত ব্যারিস্টার মওদুদ
পিতা-মাতার কবরের পাশেই শায়িত ব্যারিস্টার মওদুদ

অনলাইন ডেস্ক: শেষ ইচ্ছা অনুযায়ী পিতা-মাতার কবরের পাশেই সমাহিত করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি ব্যারিস্টার মওদুদ আহমেদকে।

শুক্রবার (১৯ মার্চ) বিকাল সাড়ে ৫টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের মানিকপুরে পঞ্চম জানাযা শেষে বাদ মাগরিব তাকে পিতা-মাতার কবরের পাশে সমাহিত করা হয়।

এর আগে ঢাকা হাইকোর্ট প্রাঙ্গন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, কবিরহাট সরকারি কলেজ মাঠ এবং কোম্পানীগঞ্জের সরকারি মুজিব কলেজ মাঠে পৃথক পৃথক জানাযা অনুষ্ঠিত হয়।

সরকারি মুজিব কলেজ মাঠে প্রদান করা হয় রাষ্ট্রীয় সম্মানসূচক গার্ড অব অনার। গত ১৬ মার্চ সিঙ্গাপুর সময় রাত সাড়ে ৮টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ব্যারিস্টার মওদুদ আহমেদ। এরপর গতকাল সন্ধ্যায় তার মরদেহ দেশে এসে পৌঁছায়।

নোয়াখালীর এই কৃতি সন্তানের প্রয়াণে দল-মত নির্বিশেষে সকলের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply