শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী বিভাগে করোনা ছাড়াল ২৬ হাজার

রাজশাহী বিভাগে করোনা ছাড়াল ২৬ হাজার

রাজশাহী বিভাগে করোনা ছাড়াল ২৬ হাজার
রাজশাহী বিভাগে করোনা ছাড়াল ২৬ হাজার

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৬ হাজার ছাড়াল। শুক্রবার বিভাগে নতুন ৬৮ জন শনাক্ত হয়েছেন।

এর ফলে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ২৬ হাজার ৫২ জন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার জানান, শুক্রবার বিভাগের রাজশাহীতে ১০ জন, বগুড়ায় ৫০ জন, নওগাঁয় পাঁচজন, জয়পুরহাটে দুইজন এবং সিরাজগঞ্জে একজন নতুন রোগী শনাক্ত হয়েছেন। তিনি জানান, গত ডিসেম্বরের পর এটি রাজশাহী বিভাগে একদিনে সর্বোচ্চ সংক্রমণ।

শুক্রবার বিভাগের ২৩ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এদের মধ্যে সাতজনের বাড়ি রাজশাহী। এছাড়া চারজনের বাড়ি বগুড়া এবং ১২ জনের বাড়ি পাবনা। শুক্রবার বিভাগে করোনায় নতুন করে কারও মৃত্যু হয়নি। বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৩৯৯ জনের মৃত্যু হয়েছে।

বিভাগে এ পর্যন্ত মোট আক্রান্ত ২৬ হাজার ৫২ জনের মধ্যে ২৪ হাজার ৪৯৮ জন সুস্থ হয়েছেন। বিভাগে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন তিন হাজার ৩১ জন কোভিড-১৯ রোগী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply