শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর বাঘায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রাজশাহীর বাঘায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রাজশাহীর বাঘায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু
রাজশাহীর বাঘায় ট্রলির ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় গম মাড়াই করা ট্রলির ধাক্কায় কালু মন্ডল (৬৫) নামের এক পথচারি বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (২০ মার্চ) বিকেল সাড়ে ৫টায় উপজেলার রুস্তুমপুর-আড়ানী সড়কের ইমানের মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত কালু মন্ডল উপজেলার আড়ানী ইউনিয়নের উত্তর সোনাদহ গ্রামের মৃত সোহরাব মন্ডলের ছেলে।

এ বিষয়ে আড়ানী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড মেম্বর ছলিম উদ্দীন ঘটনাটি নিশ্চিত করে জানান, নিজ বাড়ি থেকে পায়ে হেটে রুস্তমপুর বাজারে যাচ্ছিল কালু মন্ডল। এ সময় সে রুস্তমপুর-আড়ানী সড়কের ইমানের মোড়ে পৌছলে গম মাড়াই করা ট্রলির (ঠেসার) সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। আহত অবস্থায় রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। কালু মন্ডল পেশায় কৃষক।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল বারী জানান, খবর পেয়ে একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। তবে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply