শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সুলতান মনসুর অঙ্গীকার ভঙ্গকারী ছলনাময়ী: রিজভী

সুলতান মনসুর অঙ্গীকার ভঙ্গকারী ছলনাময়ী: রিজভী

মতিহার বার্তা ডেস্ক : জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের সদস্য হিসেবে শপথ নেয়া গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুরকে ছলনাময়ী ও অঙ্গীকার ভঙ্গকারী বলে অভিহিত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সুলতান মনসুরের শপথগ্রহণের আধা ঘণ্টা পর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

সুলতান মনসুর গণশত্রুতে পরিণত হবেন, মন্তব্য করে রিজভী বলেন, রাজনীতিতে অঙ্গীকার ভঙ্গকারী ও ছলনাময়ীরা গণশত্রুতে পরিণত হয়। সুলতান মনসুর জনগণের সঙ্গে ছলনা করায়, অঙ্গীকার ভঙ্গ করে শপথ নেয়ায় গণশত্রুতে পরিণত হবেন।

রিজভী বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে শপথ নেয়ায় গণফোরাম সুলতান মনসুরের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেবে।

তাকে ধানের শীষ প্রতীক দেয়া ভুল হয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, এ ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই।

সুলতান মনসুরকে অঙ্গীকার ভঙ্গকারী আখ্যা দিয়ে রিজভী বলেন, রাজনীতিতে অঙ্গীকার ভঙ্গকারী, ছলনাময়ীরা গণশত্রুতে পরিণত হবে।’ রাজনীতিতে মানুষের সঙ্গে ছলনা করে, অঙ্গীকার ভঙ্গ করে শপথ নেয়ায় তিনি গণশত্রুতে পরিণত হবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরামে নাম লিখিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসনে ভোট করে জয়ী হন সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। জাতীয় ঐক্যফ্রন্ট ও গণফোরাম একাদশ নির্বাচনের ফল বর্জন করে শপথ না নেয়ার সিদ্ধান্তে অনড় থাকে। ধানের শীষ প্রতীকে নির্বাচিত অপর পাঁচ সদস্য শপথ না নিলেও একাদশ সংসদে যোগ দেয়ার সিদ্ধান্ত নেন সুলতান মনসুর।

দলীয় সিদ্ধান্ত অমান্য করে একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুর। বৃহস্পতিবার বেলা ১১টার পর সংসদ সচিবালয়ে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে শপথ নেন তিনি।

রিজভীর সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক শাহিদা রফিক, নাজমুল হক নান্নু, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ প্রমুখ।সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply