শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর বাঘায় আম বাগান থেকে নারীর লাশ

রাজশাহীর বাঘায় আম বাগান থেকে নারীর লাশ

রাজশাহীর বাঘায় আম বাগান থেকে নারীর লাশ
রাজশাহীর বাঘায় আম বাগান থেকে নারীর লাশ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় সীমা বেগম (৩৮) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে বাঘা থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ১১টায় উপজেলার আরিফপুর এলাকার একটি আম বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার আরিফপুর এলাকার ঘেতব আলীর মেয়ে।

জানা যায়, এদিন সকাল ৬টার দিকে শ্রমজীবি মানুষ আমবাগানে নারীর লাশ পড়ে থাকতে দেখে এক নং বাজু বাঘা ইউপি প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলামকে খবর দেয়। রবিউল ইসলাম বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ইউপি সদস্য ও স্থানীয়রা সীমার লাশ শনাক্ত করেন।

প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম জানান, সীমা প্রথম স্বামীর মৃত্যুর পর দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর স্বামীর সঙ্গে কলহের কারনে উপজেলা সদরে একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। তার ১৫ বছর ও ১০ বছরের দুইটি ছেলে সন্তান রয়েছে। তারা নানার বাসায় থাকেন। সীমা বেগমের মৃত্যুরর রহস্য কি, তা প্রাথমিকভাবে পুলিশসহ স্থানীয় কেউ কিছু বলতে পারেনি।

বাঘা থানার উপ পরিদর্শক ( এস আই) লুৎফরর রহমান জানান, সীমা বেগম নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় আঘাতের চিহৃ পাওয়া গেছে । ধারনা করা হচ্ছে, তাকে হত্যা করে বিলের মধ্যে আম বাগানে লাশ ফেলে রাখা হয়েছে । তবে ময়না তদন্তের পর আসল তথ্য জানা যাবে। এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল বারি বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে নারীর বড় ভাই বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply