শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ৬ বছরের শিশুকে পাশবিক নির্যাতন

রাজশাহীতে ৬ বছরের শিশুকে পাশবিক নির্যাতন

রাজশাহীতে ৬ বছরের শিশুকে পাশবিক নির্যাতন
রাজশাহীতে ৬ বছরের শিশুকে পাশবিক নির্যাতন

অনলাইন ডেস্ক: রাজশাহীর পুঠিয়ায় ছয় বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে খোদ শিশুটির দুলাভাইয়ের বিরুদ্ধে। শিশুটির বাবা তার মেয়ে জামাইয়ের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের পর পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

গত রোববার (২১ মার্চ) দুপুরে রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের বারোপাখিয়া গ্রামে দুলাভাইয়ের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পরেরদিন সোমবার (২২ মার্চ) শিশুটির বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন। ঘটনার পর থেকে দুলাভাই পলাতক রয়েছেন।

অভিযুক্ত দুলাভাইয়ের নাম রনি (২২) তিনি বারোপাখিয়া গ্রামের সুকচাঁন আলীর ছেলে এবং ভুক্তভোগী শিশুটি (৬) মমিনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র। তারা সম্পর্কে সালা দুলাভাই। সে দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলো।

জানা গেছে, ভুক্তভোগী শিশুটি তার দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে যায়। রোববার দুপুরে তার দুলাভাই রনি ওই শিশুকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে নিজের ঘরে বলাৎকার করে। এসময় সে চিৎকার দিয়ে উঠলে বাড়ির অন্যন্য লোকজন ছুটে আসে। তবে রনি তাৎক্ষনিক ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাটি আস্তে আস্তে এলাকাবাসীর মাঝেও ছড়িয়ে পড়ে। ঘটনার পরেরদিন সোমবার শিশুটির বাবা বাদী হয়ে রনির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানিয়েছেন, অভিযোগটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। ঘটনার পর থেকে আসামি পলাতক থাকায় এখনো তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে আটকের চেষ্টা চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply