শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বান্ধবীর ১১ লাখ টাকা আত্মসাৎ ও মারধরের মামলায় বন্ধু তারেক শ্রী‘ঘরে

বান্ধবীর ১১ লাখ টাকা আত্মসাৎ ও মারধরের মামলায় বন্ধু তারেক শ্রী‘ঘরে

বান্ধবীর ১১ লাখ টাকা আত্মসাৎ ও মারধরের মামলায় বন্ধু তারেক শ্রী‘ঘরে
বান্ধবীর ১১ লাখ টাকা আত্মসাৎ ও মারধরের মামলায় বন্ধু তারেক শ্রী‘ঘরে

স্টাফ রিপোর্টার: অসহায় নারী (ছদ্দ নাম) রানীর (৩৮) সাথে গত এক বছর আগে পরিচয় হয় তারেক নামের এক যুবকের। পরে যুবক জানতে পারে ওই নারী স্বামী পরিত্যাক্তা।

তাছাড়া মা-বাবাও মারা গেছেন অনেক আগেই। বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন যুবক তারেক। নারী ও তার সন্তানের ভরন পোষনসহ যাবতীয় দায়িত্বও নেয় সে।

তারা দুজনে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাড়ি ভাড়া নেন রাজশাহী মহানগরীর মতিহার থানাধিন বাজে কাজলায়। সব কিছুই ঠিক মতোই চলছিলো। বন্ধুকে সুখে রাখার লক্ষ্যে রানী তার নিজ নামের সোয়া কাঠা জমি বিক্রি করে ১০লাখ ৭৫ হাজার টাকায়। পুরো টাকাটাই তুলে দেয় বন্ধু তারেকের হাতে।

এরই মধ্যে অন্য এক বান্ধবী মিলে যায় তারেকের। বাড়ি ভাড়া নেয় নগরীর চন্দ্রিমা থানাধিন হজের মোড় এলাকায়। বিষয়টি জানতে পেরে মাথায় আকাশ ভেঙ্গে পড়ে রানীর।

নতুন বান্ধবীকে ছেড়ে আসার জন্য অনুরোধ করে তারেককে। একদিকে তারেকের পরিবার অপরদিকে বান্ধবী রানীর চাপ। তারেক দুজনকেই কথা দেয় নতুন বান্ধবীকে ছেড়ে দিলাম। কিন্তু তা ছিলো কথার কথা। ততদিনে নতুন বান্ধবীর ফাঁদে ফেঁসে গেছেন তারেক। তাদের দু‘জনকে হাতেনাতে ভাড়া বাড়িতে ধরেও রানী ও তারেকের স্ত্রী। এরই মধ্যে তারেক-রানীর বন্ধুত্বে ফাটল ধরে। চোখের পানিতে বুক ভাসায় রানী।

কিন্তু তারেকের কাছ থেকে নগদ হিসেবে মেলে আশ^াস। বস্তবতা হলো ধোকাবাজি। এরই ধারাবাহিকতায় গত (২২ মার্চ) সোমবার তারেকের কাছে পাওনা টাকা ফেরত চায় রানী। তারেক তাকে হুমকি দিয়ে বলে সম্পর্ক শেষ। যোগাযোগ করলে সমস্যা আছে। রানীর মাথায় রক্ত উঠে যায়। ওই দিনই বেলা ১১টায় হজের মোড় এলাকায় তারেকের ভাড়া করা বাসায় হাজির হয় রানী। রানীকে দেখেই ক্ষুদ্ধ হন প্রতারক বন্ধু তারেক। মারপিট শুরু করে রানীকে। বন্ধুর নিষ্ঠুরতা থেকে বাঁচতে ৯৯৯-জাতীয় সেবা কেন্দ্রে ফোন দেয় রানী।

দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় নগরীর চন্দ্রিমা থানা পুলিশ। আটক করে তারেককে। আর পরিচিত লোকজনের সহযোগীতায় রানী যায় রামেক হাসপাতালে চিকিৎসা নিতে। প্রাথমিক চিকিৎসা শেষে বিকেলে বাড়ি ফিরেন রানী। এ দিন দিবাগত রাত ১০টায় চন্দ্রিমা থানায় ডাকা হয় রানীকে। সহকারী-পুলিশ কমিশনার ও চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনির মুখোমুখি করে তাদের দু‘জনকে।

কিন্তু তারেক চোখে পাতা উল্টিয়ে বলে সে রানীর কাছে কোন টাকা গ্রহণ করে নাই। রানির সকল কথাই মিথ্যা বলে সাফ জানায় তারেক। বন্ধুর এমন পাল্টি মারা কথায় কান্নায় ভেঙ্গে পড়ে রানী। অনুরোধ করে বলে আমার ১৩ বছরের ছেলের ভবিষ্যতের জন্য ২ লাখ টাকা দাও আমি কোন দাবি রাখবো না। তারপরও কোন প্রকার সাড়া মেলেনি বন্ধুর পক্ষো থেকে। অবশেষে বান্ধবীর দেয়া মামলায় গতকাল মঙ্গলবার শ্রী:ঘরে যেতে হয়েছে বন্ধু মো. তারেক রহমানকে।

চন্দ্রিমা থানার ওসি মো. সিরাজুম মনির জানান, তাদের দুজনকে আপোষ-মিমাংসার করে নেয়ার অনেক সুযোগ দেয়া হয়েছে। তারা যেহেতু একে অপরের সাথে অপোষ করে নাই। তাই রানীরে দেয়া মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতারক তারেককে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, তাদের দুজনের কথা শুনে জানা গেছে। তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক ছিলো। এছাড়াও মাদকের সাথে জড়িত থাকার বিষয়টিও রানী বক্তেব্যে জানা গেছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply