শিরোনাম :
দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা হজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী মধ্যরাত থেকে ইন্টারনেট সেবায় ধীরগতি, যা জানা গেল ঘুষখোর প্রসঙ্গে মহানবী (সা.) যা বলেছেন প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬
রাজশাহীতে মুচলেকায় ছাড়া পেলেন আটক ১০ নেতাকর্মী

রাজশাহীতে মুচলেকায় ছাড়া পেলেন আটক ১০ নেতাকর্মী

রাজশাহীতে মুচলেকায় ছাড়া পেলেন আটক ১০ নেতাকর্মী
রাজশাহীতে মুচলেকায় ছাড়া পেলেন আটক ১০ নেতাকর্মী

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বাম গণতান্ত্রিক জোটের ১০ নেতাকর্মীকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে পুলিশ। বুধবার (২৪ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্রবর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন- আটকের পর থানায় আনা হয়। এর পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। এর আগে বিকালে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট থেকে তাদের আটক করে পুলিশ।

প্রসঙ্গত, বাম গণতান্ত্রিক জোট রাজশাহীর উদ্যোগে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নরেন্দ্র মোদির ঢাকা সফর বাতিলের দাবিতে মানববন্ধন করতে চেয়েছিলো বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীরা।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, তাদের এই কর্মসূচির কোনো অনুমতি নেই। অনুমতি না থাকায় বাম গণতান্ত্রিক জোটের নেতাকর্মীদের সরে যেতে বলা হয়। নেতাকর্মীরা সরে না গিয়ে পুলিশের সাথে তর্কে জড়িয়ে যায়। পরে পুলিশ ১০ জনকে আটক করে থানায় নিয়ে যায়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে এই কর্মকর্তা জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply