শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ এ স্লোগানে কোর্ট স্টেশন মোড়ে পালিত হ’ল বিশেষ উদ্বুদ্ধকরণ কর

‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ এ স্লোগানে কোর্ট স্টেশন মোড়ে পালিত হ’ল বিশেষ উদ্বুদ্ধকরণ কর

'মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ' এ স্লোগানে কোর্ট স্টেশন মোড়ে পালিত হ’ল বিশেষ উদ্বুদ্ধকরণ কর
'মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ' এ স্লোগানে কোর্ট স্টেশন মোড়ে পালিত হ’ল বিশেষ উদ্বুদ্ধকরণ কর

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশ করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে গত ২১ মার্চ ২০২১ থেকে ‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ শ্লোগানে দেশব্যাপী উদ্বুদ্ধকরণ সভার আয়োজন করেছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১০টায় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)নির্দেশনায় বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে হড়গ্রাম কোর্ট স্টেশন এলাকায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে জনগণকে উদ্ভুদ্ধকরণে জনসচেতনতামূলক কর্মসূচির আয়োজন করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মোঃ মনিরুল ইসলাম সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণ।

পুলিশ কমিশনারবিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে তার বক্তব্যে বলেন, আমরা মাস্ক পরবো, নিজেরা নিরপাদ থাকবো, অপরকে নিরাপদ রাখবো। এছাড়াও তিনি মহানগরবাসীকে মাস্ক পরিধান ও সামাজিক দূরুত্ব বজায় রেখে চলাচলের জন্য অনুরোধ করেন।

‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে পুলিশ কমিশনার কোর্ট স্টেশন এলাকায় মার্কেটসমূহ পরিদর্শন করেন এবং জনসাধারনদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।

পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে এই কার্যক্রমে ধারাবাহিকভাবে চলবে বলে উল্লেখ করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply