শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই

চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই

চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই
চারঘাটে আগুনে চারটি ঘরসহ একটি গরু পুড় ছাই

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে চারটি ঘরসহ একটি গরু আগুন পুড়ে ভষ্মিভুত হয়েছে। ঘটনাটি ঘটছে চারঘাট পৌরসভার অন্তরগত গোপালপুর ৬নং ওয়ার্ড মৃত ইনতাজুর ছেলে রুবেল আলীর বাড়িতে।

বৃহস্পতিবার সকালে রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপাত্তি হয়েছে বলে জানা যায়।

ফায়ারসার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রান্না ঘরের চুলার জলন্ত ছাই হতে পাশে থাকা শুকনা খড়ির থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় বাড়ির চারটি টিনশেড ঘর পুড়ে যায়। এ সময় পুড়ে ছাই হয়ে যায় একটি ষাড় গরু। এতে প্রায় চার লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান চারঘাট ফায়ার সার্ভিস ষ্টেশন টিম লিডার জহুরুল ইসলাম।

খবর পেয়ে পরে চারঘাট পৌরসভার মেয়র একরামূল হক, চারঘাট মডেল থানার পুলিশ ঘটনাস্থন পরিদর্শন করেছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply