শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার
নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

নাটোর প্রতিনিধি: জেলায় একটি ব্যবসায় প্রতিষ্ঠান থেকে ইজিবাইক ব্যাটারী ডাকাতির ঘটনার সূত্র ধরে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে নাটোর জেলা পুলিশ।

অভিযানে ২০ লক্ষাধিক টাকার মোট ১৮১ টি ব্যাটারী উদ্ধারসহ ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। আজ বুধবার দুপুর ১টায় অভিযুক্তদের হাজির করে নিজ দপ্তরে এ ব্যাপারে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

ডাকাতি ঘটনার বর্ণনা দিয়ে পুলিশ সুপার বলেন, গত ১১ মার্চ রাত তিনটা থেকে চারটার মধ্যে শহরের চকবৈদ্যনাথ এলাকায় অবস্থিত ‘মেসার্স কুদ্দুস অটোজ’ এর দুই নৈশ্য প্রহরীকে বেঁধে ঐ ব্যবসায় প্রতিষ্ঠান থেকে ১১১ টি ইজিবাইকের ব্যাটারী ডাকাতি হয়।

এ ব্যাপারে ঐ ব্যবসায় প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী মোঃ আব্দুল কুদ্দুস প্রামানিক নাটোর থানায় মামলা করলে অভিযান শুরু করে জেলা পুলিশ। জেলা পুলিশের চারটি টিমের নিরবচ্ছিন্ন অভিযানে নাটোরের কাচিকাটা টোল প্লাজা এলাকা থেকে নাটোর ও নীলফামারীতে ডাকাতিতে লুটকরা ১১৬ টি ব্যাটারীসহ একটি ট্রাক (ঢাকা মেট্রো ড-১৪-২১২৭) জব্দ করা হয়। এ সময় পটুয়াখালী সদরের গেরাখালী এলাকার মোঃ আব্দুল মালেকের ছেলে মোঃ আমির হোসেন (৩৫) এবং বরগুনা জেলার আমতলী থানাধীন হলদিয়া গ্রামের মৃত মমতাজ ফরাজীর ছেলে মোঃ মহিউদ্দিন (৩৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের সহযোগিতায় রাজশাহীর বাঘা থানা এলাকা থেকে পটুয়াখালী সদরের বহলগাছিয়া গ্রামের মোঃ সোবহান সিকদারের ছেলে মোঃ আবুল কালাম (৪২) এবং নাটোরের বড়াইগ্রাম থানা এলাকা থেকে বরগুনা জেলার আমতলী থানাধীন দক্ষিণ তক্তাবুনিয়া গ্রামের হাতেম গাজীর ছেলে মনির হোসেন গাজী (৪০) কে আটক করা হয়।

পরবর্তীতে আটক দের প্রদত্ত তথ্য মতে খুলনায় অভিযান পরিচালনা করে পুলিশ। খুলনার খালিশপুর থানা এলাকা থেকে নড়াইল সদরের আগদিবিছালী গ্রামের রশিদুজ্জামানের ছেলে মোঃ আবু হোসেন (৪০) এবং সোনাডাঙ্গ থানা এলাকা থেকে গোপালগঞ্জ সদরের চন্দ্রদিঘলিয়া গ্রামের শামসুল হকের ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৮) কে গ্রেফতার করা হয়। অভিযানে খুলনার সোনাডাঙ্গা এলাকায় অবস্থিত অভিযুক্ত আসামী শরিফুলের দোকানঘর ও গোডাউন থেকে ৬৫টি ব্যাটারী জব্দ করা হয়। উদ্ধারকৃত মোট ১৮১টি ব্যাটারীর আর্থিক মূল্যমান ন্যুনতম ২০ লাখ টাকা।

অভিযুক্ত ৬ জন ব্যবসায় প্রতিষ্ঠানে ডাকাতির কাজে প্রযুক্তি জ্ঞানে অত্যন্ত দক্ষ এবং তারা সারাদেশে ব্যাটারী ডাকাতির কাজে জড়িত এবং গ্রেফতার দের আদালতে হাজির করার প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশ সুপার। প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক জুবায়ের, সার্কেল এএসপি মোঃ খায়রুল আলম ও মোঃ মোহসিন, নাটোর থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply