শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন ও দোয়া অনুষ্ঠিত

গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন ও দোয়া অনুষ্ঠিত

গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন ও দোয়া অনুষ্ঠিত
গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: ২৫ মার্চ গণহত্যা দিবসে শহীদদের স্মরণে রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে মোমবাতি প্রজ্জলন কর্মসূচি পালন ও শহীদদের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে এসব কর্মসূচির আয়োজন করা হয়। এদিন সন্ধ্যায় নগর ভবনের সামনে দিকে মোমবাতি প্রজ্জ্বলন করে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে গিয়ে শেষ হয়। এরপর চত্বরজুড়ে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এরপর অনুষ্ঠিত হয় দোয়া ও মোনাজাত।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, পুষ্পস্তবক অর্পণ উপ-কমিটির আহ্বায়ক ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, ২নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আয়েশা খাতুন, মুসলিমা বেগম বেলী, মাজেদা বেগম, উম্মে সালমা, নাদিরা বেগম, লাইলি বেগম, প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন, প্রধান প্রকৌশলী মোঃ শরিফুল ইসলাম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষারসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply