শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ঢাকা কোচ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৭, ভিডিও

রাজশাহীতে ঢাকা কোচ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৭, ভিডিও

রাজশাহীতে ঢাকা কোচ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৭, ভিডিও
রাজশাহীতে ঢাকা কোচ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৭, ভিডিও

এসএম বিশাল: রাজশাহীর কাঁটাখালিতে বাস, মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১১জন এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৬জনের মৃত্যু হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৬ মার্চ) দুপুর পৌনে ২টায় রাজশাহী নগরীর উপকন্ঠ কাটাখালীর কাপাশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

জেলা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আব্দুর রশিদ জানিয়েছেন, সংঘর্ষে মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে ১১ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পথে তাদের মৃত্যু হয়। মোট নিহতের সংখ্যা ১৭ জন।

স্থানীয়রা জানান, হানিফ পরিবহনের সঙ্গে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসে বিস্ফোরণে আগুন ধরে যায়। সেখানে উদ্ধার অভিযানে কাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা।

জানতে চাইলে কাঁটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, বাস সঙ্গে মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে ১৭ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দূর্ঘটনা কবলিত বাস, মাইক্রোবাস ও লেগুনা জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। মহাসড়ক থেকে লোকজন সরিয়ে দেয়া হয়েছে। যান চলাচলা স্বাভাবিক রয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply