শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে জামায়াত-শিবিরের ৮কর্মী আটক

রাজশাহী নগরীতে জামায়াত-শিবিরের ৮কর্মী আটক

রাজশাহী নগরীতে জামায়াত-শিবিরের ৮কর্মী আটক
রাজশাহী নগরীতে জামায়াত-শিবিরের ৮কর্মী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে নাশকতা ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত অভিযোগে জামায়াত-শিবিরের নেতা-কর্মীকে আটক করেছে পুুিলশ।

পুলিশ জানায়, গত শুক্রবার সন্ধ্যায় রাজপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ডিঙ্গাডোবা এলাকায় জামাত-শিবির কর্মীরা দেশকে নাশকতা ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ড করার উদ্দেশ্যে জমায়েত হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পোঁছিলে জামাত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে পালানোর সময় সেখান শিহাব উদ্দিন (৩২) গ্রেফতার করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নাশকতার মামলা রুজু হয়।

মামলা রুজুর পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় ২৭ মার্চ রাত ৮টার দিকে অভিযান পরিচালনা করে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা আসিফ করিম (২০), মোল্লাপাড়া এলাকার পারভেজ (১৮), বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁর ফারহান ইসরাক (২৭), শাহমখদুম থানার বড় বনগ্রামের রফিকুল ইসলাম (২৬), আঃ রহিম (২০), রাজপাড়া থানার আলীগঞ্জ গ্রামের ইসমাইল হোসেন (২১)-কে গ্রেফতার করেন। এর আগে পবা থানার বাগধানী বসন্তপুর গ্রামের মোঃ আবু তালেবের ছেলে মোঃ রাকিবুল ইসলাম(২১)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply