শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কুয়াকাটায় দেশীয় অস্ত্রসহ ৫ জলদস্যু আটক

কুয়াকাটায় দেশীয় অস্ত্রসহ ৫ জলদস্যু আটক

কুয়াকাটায় দেশীয় অস্ত্রসহ ৫ জলদস্যু আটক
কুয়াকাটায় দেশীয় অস্ত্রসহ ৫ জলদস্যু আটক

অনলাইন ডেস্ক: বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ জালাল বাহিনীর প্রধানসহ ৫ জলদস্যুকে আটক করেছে কুয়াকাটা নৌ-পুলিশ। রোববার (২৮ মার্চ) দুপুর ১২টার দিকে কুয়াকাটা সৈকত থেকে ১০০ কিলোমিটার দক্ষিণ-পূর্ব এলাকা থেকে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে দুটি রামদা, একটি বল্লম, পাঁচটি লোহার রডসহ একটি মাছ ধরা ট্রলার জব্দ করা হয়।

আটককৃত জলদস্যুরা হলেন, তালেব আলী (২৭), আবদুল কাদের (২৬), রাসেল (২৭), রুহুল আমিন (৩৫) ও জালাল হাওলাদার (৩৫)। তালেব আলীর বাড়ি কক্সবাজারে, আবদুল কাদেরের বাড়ি লক্ষ্মীপুরে ও অপর তিন জনরে বাড়ি পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকায়।

কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী বলেন, ‘চারদিন আগে জলদস্যু জালাল বাহিনী একটি ট্রলার, জাল, মাছসহ ছিনতাই করে নিয়ে মুক্তিপণ দাবি করে। এরআগেও এ বাহিনী বেশ কয়েকটি ট্রলারে ডাকাতি করেছে। তিন দিন ধরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আটকদের বিরুদ্ধে মহিপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply