শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে দুই ভাইয়ের ‘এক প্রেমিকা’, বড় ভাইকে গলা কেটে হত্যা

রাজশাহীতে দুই ভাইয়ের ‘এক প্রেমিকা’, বড় ভাইকে গলা কেটে হত্যা

রাজশাহীতে দুই ভাইয়ের ‘এক প্রেমিকা’, বড় ভাইকে গলা কেটে হত্যা
রাজশাহীতে দুই ভাইয়ের ‘এক প্রেমিকা’, বড় ভাইকে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক: দুই ভাই ভালোবাসতেন একই মেয়েকে। এ প্রেমের জেরেই বড় ভাইকে গলা কেটে হত্যা করেন ছোট ভাই। শুক্রবার (২৬ মার্চ) দিবাগত রাতে নগরীর উপকণ্ঠ হাড়ুপুর বাগানপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরদিন শনিবার (২৭ মার্চ) সকালে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির নাম সাকিব হোসেন। অভিযুক্ত ছোট ভাইয়ের নাম শিমুল হোসেন। এ ঘটনায় অভিযুক্ত শিমুলকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামি শিমুলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ।

তিনি জানান, প্রথমদিকে ধারণা করা হয়েছিল আর্থিক লেনদেনের কারণে হয়তো শিমুল তার বড় ভাই সাকিবকে হত্যা করেছেন। কিন্তু তিনি ধরা পড়ার পর জানিয়েছেন ভিন্ন কথা। শিমুলের ভাষ্য, তার বড় ভাই সাকিব একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক করতেন এবং নেশায়ও অভ্যস্ত ছিলেন। তিনি এসব নিষেধ করায় তার বড় ভাই তাকে ছুরি নিয়ে মারার জন্য তেড়ে আসেন। সেই আঘাত প্রতিহত করতে গিয়েই তিনি উল্টো আঘাত করেন। এতে সাকিবের গলায় ছুরির আঘাত লাগে এবং তিনি মারা যান।

তারা একত্রে মাদকসেবন করতেন কি-না জানতে চাইলে ওসি মাসুদ পারভেজ বলেন, ‘এ বিষয়টি আমার জানা নেই। লাশ উদ্ধারের দিন বাসায় একটি মদের বোতল পাওয়া গেছে।’

এদিকে হত্যার আসল ঘটনা সম্পর্কে স্থানীয়রা বলছেন ভিন্ন কথা।

স্থানীয় একাধিক সূত্র বলছে, দুই ভাইয়ের প্রেমিকা ছিলেন একজনই। তিনি তাদের প্রতিবেশী। তিন মাস আগে ওই তরুণীর অন্যত্র বিয়ে হয়ে যায়। এতে ছোট ভাই শিমুলের বড় ভাই সাকিবের ওর চাপা ক্ষোভ ছিল।

ওসি জানান, শিমুলকে আটকের পর তার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে। তিনি বড় ভাইকে হত্যার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেন। মাদকাসক্তির কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে কি-না তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই জানা যাবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply