শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাবি ছাত্রলীগ আয়োজিত “মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

রাবি ছাত্রলীগ আয়োজিত “মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

রাবি ছাত্রলীগ আয়োজিত “মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
রাবি ছাত্রলীগ আয়োজিত “মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত “মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফিসহ অন্যান্য পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে দেখার মতো দৃশ্যমান উন্নয়ন হয়েছে। আমরা স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। এটি আমাদের জন্য মর্যাদা ও গর্বের।

তিনি আরো বলেন, সরকার আইসিটি খাতের ব্যাপক উন্নয়ন করেছে। রাজশাহী বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক নির্মিত হচ্ছে। আইসিটি খাতে নিজেদের মেধাকে কাজে লাগিয়ে অনেক অর্থ উপার্যনের সুযোগ হয়েছে। এ ব্যাপারে ছাত্রলীগের নেতাকর্মীদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া। সঞ্চালনা করেন রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু। এ সময় রাবি প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী একাদশকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শহীদ তাজউদ্দীন আহমেদ একাদশ। টসে জিতে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী একাদশ ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৮ রানের টার্গেট দেয়। পরবর্তীতে তাজউদ্দীন আহমেদ একাদশ ৪ উইকেট ও ১ ওভার হাতে রেখেই সহজ জয় তুলে নেয়। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে গঠিত চারটি টিম এই টুর্নামেন্টে অংশগ্রহন করেছিল। টিমগুলো হলো : শহীদ তাজউদ্দিন আহমেদ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম, শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ও শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply