শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মতিহারে নারী মাদক কারবারীর কাছে টাকা চাওয়ায় তোপের মুখে এএসআই

মতিহারে নারী মাদক কারবারীর কাছে টাকা চাওয়ায় তোপের মুখে এএসআই

মতিহারে নারী মাদক কারবারীর কাছে টাকা চাওয়ায় তোপের মুখে এএসআই
এএসআই কুদ্দুস

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর পাওয়ার হাউজ পাড়ায় পলি নামের এক মাদক কারবারীর কাছে মাসোহারার টাকা ঠিক করতে যায় এএসআই কুদ্দুস। এ সময় মাসোহারা দিতে অস্বিকার করে পলি। এতে ক্ষুদ্ধ হয়ে থানায় ধরে নিয়ে যাওয়ার হুমকি দেয় ওই এএসআই। বলে তোর কাছে মাদক না পেলেও আটক করে মাদকের মামলা দেবো। এ সময় উভয়ের মধ্যে ব্যপক কথাকাটাকাটি হয়।

ঘটনাটি ঘটে গত রোববার (২০ মার্চ) রাত ৯টার দিকে। পলি ওই এলাকার শামীমের স্ত্রী। তার পিতার নাম মোয়াজ্জেম।

মাদককারবারী পলি সাংবাদিকদের ক্যামেরার সামনে বলেন, আমার কাছে প্রতি মাস হিসেবে টাকা নেওয়ার প্রস্তাব দেন এএসআই কুদ্দুস। তার কথায় রাজি না হলে তিনি আমাকে মাদক না পেলেও আটক করে মাদকের মামলা দেয়ার হুমকি দেন।

এ ব্যাপারে মুঠো ফোনে কল দিয়ে জানতে চাইলে এএসআই কুদ্দুস, কথা বলতে রাজি হননি।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, বিষয়টি আমার জানা নেই। এমন করার কথাও না। রাত ৮টায় তার ডিউটি শেষ করে চলে গেছে। তারপরও খোঁজ নেওয়ার কথা বলেন ওসি।

এদিকে, পুরো মতিহারে মাদকের ছড়াছড়ি, চলছে জুয়ার আসর, বেড়েছে চুরি ছিনতাই। পুরোনা সকল চিহিৃত মাদক কারবারীরা বুক ফুলিয়ে চালিয়ে যাচ্ছে মাদকের কেনা বেচা। ধরা ছোয়ার বাইরে মূল মাদক কারবারীরা। কাজলা এলাকায় ঘটছে একের পর এক ছুরি, ছিনতাই।

স্থানীয়দের অভিযোগ, উল্লেখ যোগ্য অভিযান না থাকায় মতিহারে অপরাধ আগের তুলনায় অনেক বেড়েছে। এক বোতল ফেনসিডিলের দাম ২ হাজার টাকা। আর এই মাদকের টাকা যোগাড় করতে দিন রাত এক করে দিচ্ছে মাদক সেবিরা। এখনি মাদক ব্যবসায়ীদের লাগাম টেনে ধরা না হলে অপরাধ মূলক কর্মকান্ড আরও বাড়বে বলেও জানান স্থানীয়রা।

মতিহার বার্তা / জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply