শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী স্টেশন থেকে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিলসহ আটক-৩

রাজশাহী স্টেশন থেকে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিলসহ আটক-৩

রাজশাহী স্টেশন থেকে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিলসহ আটক-৩
রাজশাহী স্টেশন থেকে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিলসহ আটক-৩

এসএম বিশাল: রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিলসহ ৩ জন পাচারকারীকে আটক করেছে র‌্যাব-৫।

আজ বৃহস্পতিবার (১ এপ্রিল)  দুপুর সাড়ে ১২টার দিকে রেলস্টেশনের ১ নং প্ল্যাটফর্মে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃত পাচারকারীরা হলো- জয়পুরহাট সদর থানাধীন মোঃ আবু বক্কর সিদ্দিকের ছেলে আবু সাইদ (২০), একই থানাধীন খাস পাহনন্দা গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে মোস্তফা(৪২) ও রাজশাহ িমোহনপুর ধানাধীন গাঙ্গপাড়া গ্রামের মোঃ তাহের উদ্দিনের ছেলে নুরনবী(৪৭)।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম সিপিএসসি র‌্যাব-৫ এর উপস্থিতিতে তাদের ব্যাগে তল্লাশি করে ব্যাগের ভেতর থেকে তিনটি গাঁজার প্যাকেট উদ্ধার করা হয়।

স্টেশন সুত্রে জানা গেছে, জয়পুরহাট থেকে উত্তরা ট্রেনে গাঁজার চালান বহন করে নিয়ে আসে পাচারকারীরা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল স্টেশনে অভিযান চালায়। এসময় ৩ কেজি গাঁজা, ১ বোতল ফেন্সিডিল, একটি চাকু ও নগদ ২ হাজার ৩ শত টাকাসহ তাদের আটক করে।

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে রেলওয়ে জিআরপি থানায় মাদকদ্রব্য  আইনে মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply