শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর’র বিরুদ্ধে! ভিডিও

রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর’র বিরুদ্ধে! ভিডিও

রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর'র বিরুদ্ধে!
রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর'র বিরুদ্ধে!

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী রেলওয়ে স্টেশনে বুকিং অফিসের পেছনের দরজা দিয়ে টিকেট বিক্রির অভিযোগ পাওয়া গেছে এসএমআর মোঃ আব্দুল করিমের বিরুদ্ধে।

গতকাল শনিবার (৩ এপ্রিল) রাত পৌনে ৮ টার দিকে স্টেশনের বুকিং অফিসের কেচিগেটের ভেতর দিয়ে টিকেট গুলি বিক্রি করতে দেখা যায় এসএমআর কে। এ সময় এক ব্যক্তি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ঘটনাটি ভিডিও ধারণ করেন।

মুহূর্তেই টিকেট বিক্রির ভিডিও ক্লিপ ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বুকিং অফিসের কেচিগেটের ভেতর থেকে এসএমআর দাড়িয়ে মোবাইল ঘাটছেন।

এসময় দুইজন ব্যক্তি হাতে টিকেট নিয়ে একটা একটা করে গণনা শুরু করছেন। কেচিগেটের এপাশ থেকে দুইজন নারী টিকিট গ্রহণ করছেন। পাশে একজন মুরব্বি টাকা দিচ্ছেন গেটের ভেতরে। বিধিবহির্ভূত এ কর্মকাণ্ডের বিষয়ে জানতে চাইলে স্টেশন ম্যানেজার (এসএমআর) আব্দুল করিম বলেন, ৫ এপ্রিল থেকে ট্রেন চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার।

এ কারণে অগ্রিম টিকেট ফেরত দেয়ার জন্য যাত্রীরা কেচিগেটের সামনে এসে ভিড় করে। টিকেট ফেরত দেয়ার কথা বলছিলেন তারা। পাশে থেকে একজন মুরব্বি মানূষ টাকা দিচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বার বার এড়িয়ে যান। এ বিষয়ে জানতে চীফ কমার্শিয়াল ম্যানেজার (পশ্চিম) রেলওয়ে রাজশাহীকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি ফলে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

মতিহার বার্তা ডট কম / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply