শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
পুঠিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ২ জন নিহত

পুঠিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ২ জন নিহত

পুঠিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ২ জন নিহত
পুঠিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ২ জন নিহত

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ব্যাটারি চালিত ভ্যানের চালক ও ভ্যানের এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো দু’জন ভ্যানযাত্রী আহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদিকে ঘাতক ট্রাকটি পুলিশ আটক করেছে তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

আজ সোমবার (৫ এপ্রিল) ভোর সোয়া ৬ টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের সেনভাগ এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যান চালকের নাম শহিদুল ইসলাম (৪৫) তিনি নাটোর সদর এলাকার সুলতানপুর মহল্লার শাহাদাৎ হোসেনের ছেলে এবং নিহত অপর ভ্যানযাত্রীর নাম আবদুস সালাম (৫০) তিনিও একই এলাকার মৃত সোবহান শেখের ছেলে। আহত রা হলেন, মোজাম্মেল হোসেন (৪০) ও আবুল কালাম আজাদ (৫০) আহতরা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ জানায়, নাটোর থেকে যাত্রীসহ একটি ভ্যান পুঠিয়ার ঝলমলিয়া হাটে রসুন বিক্রি করতে আসছিলো পথে উপজেলার সেনভাগ এলাকায় এলে নাটোরের দিক থেকে আসা রাজশাহীগামী একটি সিমেন্ট বোঝাই  ট্রাক (ঢাকা মেট্রো-ট ১১-০৯৮৯) তাদের পেছন থেকে সজোরে ধাক্কা দিলে তারা সড়কে পড়ে যায়। পরে ওই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দু’জন মারা যায় এবং দু’জন আহত হয়। তারা আরো জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং ঘাতক ট্রাকটি আটক করে। নিহতের পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে পবা হাইওয়ে পুলিশ শিবপুর থানার (ইনচার্জ) লুৎফর রহমান জানান, ঘটনার পর ট্রাকটি ঘটনাস্থলে ফেলেই চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply