শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে ট্রেনের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ

রাজশাহী নগরীতে ট্রেনের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ

রাজশাহী নগরীতে ট্রেনের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ
রাজশাহী নগরীতে ট্রেনের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর কাশিয়াডাঙ্গা বাইপাস এলাকায় রেল ক্রসিংয়ে পাথর বোঝাই একটি ট্রাককে ধাক্কা দিয়েছে বিরতিহীন আন্তঃনগর ট্রেন ‘বনলতা এক্সপ্রেস’। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

আজ রোববার (৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে যাওয়া আন্তঃনগর ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জে যাত্রী নামিয়ে ফিরে আসার পথে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় পাথর বোঝাই ট্রাকটি দুমড়ে-মুচড়ে গেছে। এছাড়া রেললাইনের পাশে থাকা তিনটি কুঁড়েঘর ভেঙে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। খবর পেয়ে রেলওয়ে কর্মকর্তারা ও পুলিশ ঘটনাস্থলে যান। পরে উদ্ধার কাজ শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে পাথর বোঝাই একটি ট্রাক মহানগরীর কাশিয়াডাঙ্গা রেলক্রসিং পার হওয়ার সময় ইঞ্জিন নষ্ট হয়ে যায়। ফলে রেল লাইনের ওপর ট্রাকটি আটকা পড়ে।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশনের দিকে আসছিল। গেটম্যান ও স্থানীয়রা ট্রেনটিকে থামার জন্য সিগন্যাল দিলেও গতি বেশি থাকায় ট্রাকটিকে ধাক্কা দিয়ে টেনে হেঁচড়ে প্রায় দেড়শ’ গজ সামনে নিয়ে যায় ট্রেনটি। এ সময় পাশের একটি বস্তির ওপর ট্রাকটি উঠে যায়। এ সময় আতঙ্কিত হয়ে পড়েছেন ওই এলাকার আশপাশের বস্তিবাসী। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

পশ্চিমাঞ্চল রেলওয়ের উপসহকারী প্রকৌশলী গোলাম মোস্তফা জানান, খবর পেয়েই ঘটনাস্থলে যান তারা। বর্তমানে তারা দ্রুত লাইন ক্লিয়ার করতে উদ্ধারকাজ শুরু করেছেন।

এছাড়া ঘটনার সময় পাশে রেলক্রসিংয়ে থাকা গেটম্যান ছিল কি তা তদন্ত করে দেখছেন বলেও জানান রেলওয়ের এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply