শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর ডিবি কার্যালয়ে ছিনতাই মামরার আসামির হারপিক পান

রাজশাহীর ডিবি কার্যালয়ে ছিনতাই মামরার আসামির হারপিক পান

রাজশাহীর ডিবি কার্যালয়ে ছিনতাই মামরার আসামির হারপিক পান
রাজশাহীর ডিবি কার্যালয়ে ছিনতাই মামরার আসামির হারপিক পান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী (মহানগর গেয়েন্দা শাখা) ডিবি পুলিশের কার্যালয়ে মো. রবিন (২৩) নামের একজন ছিনতাইকারী হারপিক পান করেছেন।

মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামী মো. রবিন নগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকায় মৃত মোস্তফার ছেলে।

আরএমপির ডিবির উপ-কমিশনার (ডিসি) মো. আরেফিন জানান, গত শনিবার নগরীর মহিষবাথান এলাকায় ছুরি ধরে রওশন আরা বেগম নামে এক নারী ও তাঁর ছেলের কাছ থেকে একটি স্মার্টফোন এবং নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় তিন-চারজন ছিনতাইকারী। এ ঘটনায় রওশন আরা ডিবি পুলিশে অভিযোগ দেন।

এ ঘটনায় ডিবি পুলিশ ছিনিয়ে নেয়া ফোনটির অবস্থান শনাক্ত করে মঙ্গলবার সকালে ফোনসহ রবিনকে আটক করে। এরপর তাঁর বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। পরে আসামিকে আদালতে নেয়ার জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়। তখন তিনি শৌচাগারে যেতে চান। একজন পুলিশ সদস্য তাঁকে শৌচাগারে নিয়ে যান। তিন মিনিট পর রবিন শৌচাগার থেকে বেরিয়ে আসেন। এরপর হাজতে অসুস্থ হয়ে পড়েন। তখন তিনি পুলিশকে জানান যে, শৌচাগারে তিনি হারপিক পান করেছেন। সাথে সাথে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ডিসি আরেফিন আরও জানান, বর্তমানে তাঁর শারীরিক অবস্থা ভাল বলে চিকিৎসক তাঁদের জানিয়েছেন। সুস্থ হওয়ার পর তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। আসামি রবিনের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় আরও ছয়টি মামলা আছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply