শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
লকডাউন ভেঙ্গে যাত্রী নিয়ে ঢাকার পথে বাস, বেপুকুরে আটকের পর মামলা

লকডাউন ভেঙ্গে যাত্রী নিয়ে ঢাকার পথে বাস, বেপুকুরে আটকের পর মামলা

লকডাউন ভেঙ্গে যাত্রী নিয়ে ঢাকার পথে বাস, বেপুকুরে আটকের পর মামলা
লকডাউন ভেঙ্গে যাত্রী নিয়ে ঢাকার পথে বাস, বেপুকুরে আটকের পর মামলা

স্টাফ রিপোর্টার: সরকারঘোষিত লকডাউনের মধ্যেই ২৪ জন যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিল একটি বাস। চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এই বাসকে জব্দ করেছে রাজশাহী নগরীর বেলপুকুর থানার পুলিশ। এ ঘটনায় চালকের বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা হয়েছে। যাত্রীদের ফিরিয়ে দেওয়া হয়েছে। বুধবার রাত ১১টার দিকে বেলপুকুর থানার ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, তারা জানতে পারেন যাত্রীবোঝাই একটি বাস রাজশাহী হয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছে। খবর পেয়ে রাজশাহী নগরীর বেলপুকুর থানার পুলিশ ‘চাঁপাই ট্রাভেলস’ নামের বাসটিকে থামায়। বাস থেকে একে একে ২৪ জন যাত্রী বেরিয়ে আসেন।

যাত্রীরা জানিয়েছেন, তাঁরা চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে বাসে করে ঢাকার দিকে যাচ্ছেন। তাঁদের অনেকে ঢাকার বিভিন্ন কারখানায় কাজ করেন। পরে বাসটিকে পুলিশ পুনরায় রহনপুরে পাঠিয়ে দেয়। এ ঘটনা ট্রাফিক পুলিশ বাদী হয়ে ট্রাফিক আইনে চালকের বিরুদ্ধে মামলা করেছে। ওই চালকের নাম ওহেদুর রহমান। তাঁর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদরে।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় চালক ওহেদুর রহমানের ট্রাফিক পুলিশ মামলা করেছেন। যাত্রীসমেত বাসটিকে রাতেই চাঁপাইনবাবগঞ্জে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply