শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী ব্যবসায়ী নেতারা পাঁচ দফা দাবিতে জানিয়েছেন

রাজশাহী ব্যবসায়ী নেতারা পাঁচ দফা দাবিতে জানিয়েছেন

রাজশাহী ব্যবসায়ী নেতারা পাঁচ দফা দাবিতে জানিয়েছেন
রাজশাহী ব্যবসায়ী নেতারা পাঁচ দফা দাবিতে জানিয়েছেন

স্টাফ রিপোর্টার : রাজশাহী ব্যবসায়ী নেতারা পূর্বের ঋণ মওকুফ এবং নতুন করে ঋণ প্রদানসহ পাঁচ দফা দাবিতে জানিয়েছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বেলা ১২টায় সাহেববাজারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন থেকে ব্যবসায়ী সমন্বয় পরিষদের নেতারা এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- রাজশাহী ব্যবসায়ি সমন্বয় পরিষদের সহ সভাপতি আলী আসরাফ খোকন ।

দাবিগুলো হলো- আগামী ঈদুল ফিতরের আগে লকডাউন না দিয়ে এর বিকল্প চিন্তা করা। প্রয়োজনে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জন প্রতিনিধি ও বিভিন্ন মার্কেট বাজার প্রতিনিধির সম্বনয়ে কমিটি করে প্রত্যেক বাজার ও মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মনিটরিং করা। ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে স্বল্প সুদে দীর্ঘ মেয়াদী কিস্তিতে পরিশোধ যোগ্য ঋণ বিতরণ করা। যা থেকে হবে সর্বনিম্ন ৫ লাখ এবং সর্বোচ্চ ২০ লাখ টাকা। ক্ষুদ্র ব্যবসায়ী ও কর্মচারীদেরকে অবিলম্বে কোভিড ১৯ টিকার আওতায় আনা, বিগত এক বছরের ব্যাংক ঋণের সুদ মওকুফ করা, ক্ষুদ্র ব্যবসায়ীদের চলতি অর্থ বছর অথাৎ ২০২০-২১ এর ভ্যাট ও আয়কর মওকুফ করা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply